কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গোসলের জন্য ২৫ লিটার দুধ, ঘুমানোর জন্য পাপড়ি বিছানো বিছানার আবদার

প্রথম আলো প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২৩, ১২:৩৩

‘গ্যাংস অব ওয়াসিপুর’কে বলিউডের ইতিহাসের অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা হিসেবে মনে করেন সমালোচকেরা। পরিচালক অনুরাগ কশ্যপ পরিচালিত এই সিনেমা ২০১২ সালে মুক্তির পরপরই সিনেমাপ্রেমী মানুষের কাছে জনপ্রিয়তা পায়। এই সিনেমার হাত ধরেই ভারতীয় সিনেমায় উঠে এসেছিলেন পঙ্কজ ত্রিপাঠি, রাজকুমার রাও, নওয়াজুদ্দিন সিদ্দিকী, হুমা কুরেশি, রিচা চাড্ডাদের মতো বর্তমান সময়ের অনেক জনপ্রিয় তারকারা। তবে এ সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েও বাদ পড়েছিলেন বলিউড ও ভোজপুরি সিনেমার সুপরিচিত অভিনেতা রবি কিষান। তাঁর অদ্ভুত কিছু আবদারের কারণেই এ সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছিল তাঁকে।

টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমায় রবি কিষানকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হলে সিনেমার নির্মাতাদের কাছে তিনি অদ্ভুত এক আবাদার করেন।


সেটি হলো শুটিংয়ের সময় গোসলের জন্য প্রতিদিন ২৫ লিটার গরুর দুধ এবং ঘুমানোর জন্য ফুলের পাপড়ি বিছানো বিছানা চেয়ে বসেন তিনি। টেলিভিশন শো ‘আপ কি আদালত’–এ রবি কিষান এসব বিষয় সত্যি বলে স্বীকার করেন। ওই সময় সিনেমাটির বাজেট কম হওয়ায় এসব আবদার মেনে নেননি নির্মাতারা। তবে এই সিনেমা থেকে বাদ পড়ায় এখনো সেটা নিয়ে অনুশোচনা করেন বলে জানান এই অভিনেতা।





সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও