কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ের পর স্বামী সায়নদীপের প্রথম জন্মদিন, কী পরিকল্পনা করলেন অভিনেত্রী রূপসা?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১০ মার্চ ২০২৩, ১৭:০৪

বিয়ের পর প্রথম জন্মদিন তাঁর স্বামীর। সেই সঙ্গে আবার একই দিনে জন্মদিন শাশুড়িরও। তাই কী করবেন বুঝেই উঠতে পারছেন না অভিনেত্রী। ১০ মার্চ এমনই দোটানায় রূপসা চট্টোপাধ্যায়। ১৪ ফেব্রুয়ারি আংটিবদল আর রেজিস্ট্রি সেরেছেন তিনি। বিয়ের পর প্রথম জন্মদিন রূপসার স্বামী সায়দীপের। শুটিং থাকায় তেমন ভাবে কিছুই পরিকল্পনা করে উঠতে পারেননি। তা-ও এই বিশেষ দিনটি কী ভাবে সাজালেন তিনি? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রূপসার সঙ্গে।


তাঁর কথায়, “শুধু ওর (সায়নদীপ সরকার রূপসার স্বামী) নয়, আমার শাশুড়ির জন্মদিনও একই তারিখে। আমার এই দিনেই শুট পড়েছে। সঙ্গে রাতে একটা শো-ও থাকার কথা। তাই বিশেষ কিছু পরিকল্পনা করতে পারিনি। তবে মধ্যরাতে আমি ঘর সাজিয়েছিলাম। কেক এনেছিলাম। ওরা তো ভাবতেই পারেনি। আমার পরিকল্পনা দেখে চমকে গিয়েছিল। দিনের দিন কিছু না করতে পারলেও। ইচ্ছা আছে আমি আর সায়নদীপ হয়তো আগামিকাল (শনিবার) কোনও ক্রুজে নৈশভোজে যাব। দেখা যাক।”


১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিনই আইনি বিয়ে সারেন তাঁরা। রূপসা এবং সায়নদীপের সম্পর্কটা খুব স্বল্প সময়ের মধ্যেই গড়িয়েছে বিয়ের পিঁড়িতে। যা দেখে খানিকটা চমকে গিয়েছেন রূপসার অনুরাগীরা। ‘এনগেজমেন্ট’-এর দিন সাদা গাউনে সেজেছিলেন রূপসা। গঙ্গার ধারে এক হোটেলে বসেছিল তাঁদের ‘এনগেজমেন্ট পার্টি।’


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও