কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নীলফামারীতে আ.লীগ–বিএনপির মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া

প্রথম আলো নীলফামারী প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৩৭

নীলফামারীতে আজ শনিবার সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার মধ্য দিয়ে বিএনপির পদযাত্রা ও আওয়ামী লীগের শান্তি সমাবেশ হয়েছে। এ ঘটনার জন্য একে অপরকে দায়ী করেছে আওয়ামী লীগ ও বিএনপি।


এলাকার কয়েকজন বাসিন্দা সূত্রে জানা গেছে, আজ বেলা সাড়ে ১১টার দিকে শহরের পৌর সুপারমার্কেটের সামনে শান্তি সমাবেশ শুরু করে জেলা আওয়ামী লীগ। একই সময়ে পৌর সুপারমার্কেটে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে পদযাত্রার জন্য সমবেত হয় জেলা বিএনপির একাংশ। দুই সভাস্থলের দূরত্ব ছিল মাত্র ৫০ গজের মতো। এ সময় জেলা আওয়ামী লীগের সভাস্থল থেকে কয়েকজন যুবক বিএনপির সভাস্থলে হামলা চালিয়ে তাদের টাঙানো ব্যানার ছিঁড়ে ফেলে চেয়ার ভাঙচুর করে। এতে উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুপুর ১২টার দিকে জেলা আওয়ামী লীগ আবার সমাবেশ শুরু করলে বিএনপির নেতা-কর্মীরা তাঁদের সভাস্থলে অবস্থান নেন। বেলা একটার দিকে জেলা আওয়ামী লীগ শান্তি সমাবেশ শেষ করে শহরের চৌরঙ্গী মোড়ে দলীয় কার্যালয়ে যায়। পরে বিএনপি সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি আ খ ম আলমগীর সরকার।


বক্তব্য দেন জেলা বিএনপির সহসভাপতি মীর সেলিম ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সেফাউল জাহাঙ্গীর, জলঢাকা উপজেলা বিএনপির সভাপতি ফাহমিদ ফয়সাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোর্শেদ আজম, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও