কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিছিলে-স্লোগানে মুখরিত প্রধানমন্ত্রীর জনসভাস্থল

কালের কণ্ঠ কোটালীপাড়া প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৪

মিছিলে-স্লোগানে মুখরিত হয়ে উঠেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠের প্রধানমন্ত্রীর জনসভাস্থল। শনিবার ভোর থেকেই কোটালীপাড়ার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা সমাবেশস্থলে সমবেত হতে থাকেন। সকাল ৯টার মধ্যেই জনসভাস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে।


রং-বেরঙের ব্যানার নিয়ে বাজনা বাজিয়ে বিভিন্ন বয়সের নারী-পুরুষ জনসভায় যোগ দেন। বাসন্তী রঙের শাড়ি ও সাদা টি-শার্ট পরে মিছিল নিয়ে নারী-পুরুষদের জনসভাস্থলে আসার দৃশ্য ছিল চোখে পড়ার মতো।

দীর্ঘ চার বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় আসছেন। আজ সকাল ১১টায় তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। এখানে বসে তিনি অনেকগুলো উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। এরই মধ্যে জনসভায় স্থানীয় নেতারা বক্তব্য দিচ্ছেন। 


প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোটালীপাড়া উপজেলার এ জনসভাটি স্মরণকালের সর্ববৃহৎ জনসভায় রূপ নেবে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আজকের এই জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। কোটালীপাড়াসহ আশপাশের এলাকা থেকে লাখ লাখ মানুষ জনসভায় যোগ দিয়েছে। 


জনসভায় আগত পাকড়পাড়া গ্রামের অশীতিপর বৃদ্ধা সুমিত্রা ওঝা বলেন, ‘আজকে তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আমাদের মা (শেখ হাসিনা) আসছেন। মাকে একনজর দেখতে ও তাঁর মুখের কথা শোনার জন্য ভোরবেলায় এখানে চলে এসেছি।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও