কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পরিবারের অজান্তে বিয়ে, পরদিন তরুণের রহস্যজনক মৃত্যু

জাগো নিউজ ২৪ ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৪৬

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একটি বেসরকারি হাসপাতাল থেকে ইয়াছিন আরাফাত আবিদ (২১) নামের এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) মরদেহটি উদ্ধার করা হয়। আবিদ শহরের পশ্চিম পাইকপাড়ার ট্যাংকেরপাড় এলাকার হেলাল মিয়ার ছেলে।


আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান জানান, খবর পেয়ে ওই হাসপাতাল থেকে ইয়াছিন আরাফাত আবিদের মরদেহ পাওয়া যায়। হাসপাতালে মরদেহের সঙ্গে তৃষা নামের এক তরুণী ছিল। তিনি জানান, আবিদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বুধবার তারা পরিবারের অজান্তে বিয়ে করে পরিচিত এক বাসায় ছিলেন। বৃহস্পতিবার সকালে টয়লেট থেকে ফিরে দেখি আবিদ আত্মহত্যা করেছে। হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠিয়েছি। রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক তথ্য জানা যাবে।


তৃষাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছি। তবে আবিদের চাচা জাকির হোসেন বলেন, বুধবার সকালে জন্মনিবন্ধন সংশোধনের জন্য বাসা থেকে বের হয় আবিদ। এরপর আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার দুপুরে আশুগঞ্জের একটি হাসপাতালে আবিদ মারা গেছে বলে জানতে পারি। খবর পেয়ে আমরা সেখানে গিয়ে দেখি আবিদের মরদেহের পাশে একটি মেয়ে বসা। মেয়েটি জানায় সে আবিদের স্ত্রী এবং মৃত অবস্থায় আবিদের মরদেহ হাসপাতালে নিয়ে এসেছে। সে আরও জানায়, আবিদ ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। মেয়েটির কথা অনুযায়ী আমরা ওই বাসায় যাই। সেখানে ফাঁসিতে ঝোলার মতো কিছু দেখতে পাইনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও