কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টরন্টোয় দুর্ঘটনায় আহত কুমার নিবিড় আইসিইউতে, নিহত ৩ শিক্ষার্থীর মরদেহ আনার প্রক্রিয়া চলছে

ডেইলি স্টার কানাডা প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:২৮

কানাডার টরন্টোয় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কুমার নিবিড় টরন্টোর সেন্ট মাইকেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন।


তার বাবা-মা সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ ও মা নাঈমা সুলতানা বর্তমানে সেখানেই আছেন।


নিবিড়ের আত্মীয়র বরাত দিয়ে একটি সূত্র জানিয়েছে, তার শারিরীক অবস্থা গতকালের চেয়ে একটু ভালো, তবে পরিস্থিতি অত্যন্ত গুরুতর। দুর্ঘটনায় মাথার আঘাত তীব্র, শরীরের অর্ধেকের বেশি অংশ দগ্ধ ও একটি চোখ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।


এই দুর্ঘটনায় নিহত বাংলাদেশি শিক্ষার্থী শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্তর মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।


আজ বৃহস্পতিবার নিহত শাহরিয়ার খানের বাবা শরীফ খান দ্য ডেইলি স্টারকে বলেন, 'মরদেহ দেশে আনার জন্য প্রয়োজনীয় সব কাগজপত্র প্রস্তুতের প্রক্রিয়া প্রায় সম্পন্ন। বিমানের একটি ফ্লাইটে আগামী রোববার তাদের মরদেহ দেশে আনার সম্ভাবনা আছে।'


কানাডাপ্রবাসী সাংবাদিক শওগাত আলী সাগর আজ দ্য ডেইলি স্টারকে বলেন, 'অ্যাঞ্জেলা বারৈয়ের বাবা তার মরদেহ নিতে আসছেন কানাডায়। স্থানীয় পুলিশ ছাড়পত্র দিয়ে দিয়েছে। টরন্টোর বাংলাদেশ কনসাল অফিস ডেথ সার্টিফিকেট দিয়ে দেওয়ার পর মরদেহ বাংলাদেশে নিয়ে যাওয়া হবে। রোববার তার মরদেহ নেওয়া হতে পারে বাংলাদেশে।'


কানাডার অনটারিও প্রভিন্সিয়াল পুলিশের হাইওয়ে সেফটি ডিভিশনের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম সি

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও