কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পার্টি শেষে বেসামাল অজয়-কাজল কন্যা নাইসা

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৬

ছুটির দিনে রাতভর পার্টিতে মজে ছিলেন বি-টাউনের তারকা সন্তানরা। শাহরুখ-গৌরী কন্যা সুহানা খান, ছেলে আরিয়ান খান, অজয়-কাজল কন্যা নাইসা দেবগন, অনন্যা পান্ডে, শানায়া কাপুর, পলক তিওয়ারিদের দেখা যায় ওই পার্টিতে। পার্টি শেষে বের হওয়ার সময় সবার নজর গেল নাইসা দেবগনের দিকে। টলমল পায়ে পার্টি থেকে বের হতে দেখা যায় তাকে।


পাপারাৎজির ক্যামেরায় ধারণ করা ভিডিওতে গোলাপি রঙের অব শোল্ডার শর্ট ড্রেসে দেখা গেছে নাইসাকে। পায়ে ছিল হিল জুতো। পার্টি থেকে বের হওয়ার সময় আরেকটু হলে পড়েই যেতেন কাজল কন্যা, দেহরক্ষী তাকে ধরে ফেলেন। পাপারাৎজিদের দেখে ‘হাই’ বললেন নাইসা, কেমন আছেন প্রশ্নে ঘাড়ও নাড়লেন। তবে তিনি যে বেসামাল অবস্থায় ছিলেন তা তাকে দেখলে যে কেউ বুঝতে পারবেন। দেহরক্ষী কাজল কন্যাকে হাত ধরে গাড়িতে নিয়ে বসালেন। ভিডিও দেখে নেটিজেনরা তাকে ‘নশা দেবগন’ বলে কটাক্ষ করেছেন।


তবে শুধু নাইসা নন, সুহানা, আরিয়ান, পলক- সবার ভিডিওই উঠে এসেছে। এ দিন দুধ সাদা এক কাঁধখোলা গাউনে ধরা দেন সুহানা খান। হাই হিল জুতোতে দেখা মেলে শাহরুখ কন্যাকে। আরিয়ান খান একটি লাল চেক শার্ট, জ্যাকেট এবং কালো ডেনিম পরেছিলেন। টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারিও পার্টিতে জমকালো লুকে ধরা দেন। গ্ল্যামারাস কালো টপ এবং ম্যাচিং প্যান্ট পরেছিলেন তিনি। তাদের সবার বন্ধু ওরহান আওয়াত্রামনিও এ দিনের পার্টিতে ছিলেন। পার্টিতে দেখা যায় ওরহান আত্রামানিকে, যার সঙ্গে কি না নাইসা সম্পর্কে রয়েছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।  কিছুদিন আগে সাইফ-অমৃতা পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গেও পার্টি করতে দেখা গিয়েছিল নাইসাকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও