কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ধ্বংসস্তূপ থেকে উদ্ধারের পর মারভি বললেন, 'আমি কি সত্যিই বেঁচে আছি'

সমকাল তুরস্ক প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৭

উদ্ধারকাজ চলতে চলতে হঠাৎ সবাইকে চুপ থাকার নির্দেশ দিলেন উদ্ধারকর্মীরা। কান পেতে শুনছেন কোনো জীবিত মানুষের গোঙানির শব্দ পাওয়া যায় কিনা, সেই আশায়। কারণ উদ্ধারকারী দলটি জানতে পেরেছে, এ ধ্বংসস্তূপের নিচে মারভি ও ইরেম নামে দুই বোন আটকা পড়ে আছেন।


কোনো দিকে কোনো সাড়া না পেয়ে উদ্ধারকর্মী মুস্তফা ওজতুর্ক তাদের নাম ধরে চিৎকার করে ডাকতে থাকেন। কিন্তু সেখানেও কোনো সাড়া আসছে না। সবার ধারণা, ভেতরে আটকা পড়া সবাই ঠান্ডায় জমে আছে।


উদ্ধারকর্মী মোস্তফা আবারও ডাকতে থাকেন, ‘ইরেম, আমি আপনার খুব কাছে আছি। আপনি আমাকে শুনতে পারছেন, হ্যাঁ।’ এই ডাকে অন্যরা কোনো সাড়া শুনতে না পেলেও মুস্তফা নিশ্চিত হয়েছেন যে ভেতর থেকে কেউ সাড়া দিচ্ছেন। আসলে সাড়া দিয়েছেন মারভে। উদ্ধারকারী দলটির সঙ্গে দুই বোন মারভে ও ইরেমের একটি বন্ধু দলও আছে।


মারভির বয়স ২৪ বছর আর তার বোন ইরেমের বয়স ১৯। তুরস্কের দক্ষিণাঞ্চলীয় আন্তাকিয়ায় তাদের পাঁচতলা অ্যাপার্টমেন্ট ছিল। ভূমিকম্পে তা ধসে গেছে। সেই ধ্বংসস্তূপের নিচে আটকা পড়ে আছে দুই বোন। ইতিমধ্যে আটকে থাকার দুই দিন কেটে গেছে। কিন্তু দুই বোনের কাছে ওই দুই দিন যেন এক সপ্তাহের মতো দীর্ঘ মনে হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও