কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘বিশ্বসেরা লিগে’ খেলতে পারার আনন্দ এনজো ফার্নান্দেজের

প্রথম আলো প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৫

নানা নাটকীয়তার পর দলবদলের শেষ দিনে বেনফিকা থেকে রেকর্ড ১০৭ মিলিয়ন পাউন্ডে চেলসিতে গেছেন এনজো ফার্নান্দেজ। বিশ্বকাপের সেরা তরুণ খেলোয়াড় নির্বাচিত হওয়ার পর থেকেই মূলত ফার্নান্দেজকে দলে পেতে লাইন ধরেছিল ইউরোপের শীর্ষ ক্লাবগুলো।


শুরুতে লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেডের কথা শোনা গেলেও পরে দৌড়ে আসে চেলসিও। পরে এককভাবে দৌড়ে ছিল শুধু চেলসি। বেনফিকার সঙ্গে ফার্নান্দেজকে নিয়ে চেলসির নাটকটাও এ সময় দারুণভাবে জমে ওঠে।


শেষ পর্যন্ত শীতকালীন দলবদলের দরজা বন্ধ হওয়ার আগে ব্রিটিশ রেকর্ড তছনছ করে ফার্নান্দেজকে কিনে নিয়েছে চেলসি। স্টামফোর্ড ব্রিজের ক্লাবটিতে যোগ দিয়ে নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন ফার্নান্দেজ। বলেছেন, বিশ্বসেরা লিগে খেলতে পেরে তিনি আনন্দিত। পাশাপাশি তাঁকে আনতে সর্বোচ্চটা করায় চেলসির মালিক টড বোয়েলিকেও ধন্যবাদ দিয়েছেন এই আর্জেন্টাইন তারকা।


গতকাল রাতে আনুষ্ঠানিকভাবে ফার্নান্দেজকে পরিচয় করিয়ে দিয়েছে চেলসি। ব্লুজদের ৫ নম্বর জার্সিতেই দেখা যাবে তাঁকে। দলে যোগ দেওয়ার পর চেলসির অফিশিয়াল ওয়েবসাইটে ফার্নান্দেজ বলেছেন, ‘আমি চেলসির কাছে এবং মালিকপক্ষের কাছে কৃতজ্ঞ। তারা আমাকে দলে আনতে সবকিছু করেছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও