কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


মাদকাসক্ত ছেলেকে কারাগারে রাখতে মায়ের আবেদন

গাইবান্ধার ফুলছড়িতে আল আমিন (২২) নামের এক মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাকে কারাগারে রাখতে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে আবেদন জানিয়েছেন এক মা। সোমবার (৩০ জানুয়ারি) সকালে ফুলছড়ি ইউএনও কার্যালয়ে হাজির হয়ে লিখিত আবেদন করেন ওই মা। ভুক্তভোগী ওই মায়ের নাম আলেতন বেগম। তিনি উপজেলার উদাখালী ইউনিয়নের পশ্চিম উদাখালী গ্রামের আব্দুল মান্নান মিয়ার স্ত্রী।

আলেতন বেগম বলেন, ‘ঢাকায় ইটভাটায় কাজ করে ছেলে আল আমিনকে এসএসসি পর্যন্ত পড়ালেখা করিয়েছি। ভালো ও সুন্দর মেয়ে দেখে বিয়েও দিয়েছি। কিন্তু এলাকার নেশাগ্রস্ত ছেলেদের সঙ্গে ঘুরে আল আমিন এখন নেশা ছাড়া থাকতে পারে না। গাজা খেয়ে বউকে অত্যাচার করার কারণে তার সংসার ভেঙে গেছে। ঋণ নিয়ে ওর বউকে বিদায় করতে হয়েছে।’ এসব বলতে গিয়ে কেঁদে ফেলেন এ মা। তিনি বলেন, ‘একসময় পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো আমার আল আমিন।

ওর নেশার টাকা জোগাড় করতে ৭০ বছর বয়সী আমার বৃদ্ধ স্বামী আজও কামলা (শ্রম) দেয়। নেশার টাকা না দিতে পারলে আমাদের সে মারধর করে। আমরা ওর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেছি। তাই ওকে ভালো করার জন্য জেলহাজতে দিতে চাই। এছাড়া আমাদের আর কোনো উপায় নেই।’ ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান বলেন, এরকম ঘটনা খুবই দুঃখজনক। বিষয়টি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসকে জানানো হয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন