কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্পেশাল ট্রেনে রাজশাহীতে ১৫ হাজার নেতাকর্মী

যুগান্তর রাজশাহী প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ১৪:১১

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিতে সিরাজগঞ্জ, রাজশাহীর বাঘা ও নওগাঁর রাণীনগর থেকে স্পেশাল ট্রেনে আওয়ামী লীগের ১৫ হাজার নেতাকর্মী ও সমর্থক অংশ নিয়েছেন। রোববার সকালে বিভিন্ন স্টেশন থেকে ট্রেনে চড়ে তারা রাজশাহীর উদ্দেশে রওয়ানা দেন। এ সম্পর্কে প্রতিনিধিদের পাঠানো খবর :



সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের সংসদ-সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্নার নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী ট্রেনে রাজশাহী গেছেন। নেতাকর্মীদের নিয়ে সকাল সাড়ে ৯টায় সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশন থেকে ১২টি বগির স্পেশাল ট্রেন ছেড়ে যায়। ডা. হাবিবে মিল্লাতের নির্বাচনি এলাকার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা রাজশাহীর সমাবেশে যোগ দিতে ট্রেনটিতে রওনা দেন। কামারখন্দের জামতৈল রেলওয়ে স্টেশন থেকে নেতাকর্মীদের নেওয়া হয়। নেতাকর্মীদের স্লোগানে মুখরিত ট্রেনটি রাজশাহীর উদ্দেশে রওনা হয়। এছাড়া সিরাজগঞ্জ জেলা সদরসহ বিভিন্ন উপজেলা থেকে শতাধিক বাস, মাইক্রোবাসে বিপুলসংখ্যক নেতাকর্মী রাজশাহীর উদ্দেশে রওনা হন।


সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ বলেন, ডা. হাবিবে মিল্লাত মুন্নার ব্যক্তিগত উদ্যোগে ট্রেনে করে নেতাকর্মীরা সমাবেশে যাওয়ার সুযোগ পেয়েছেন। স্লোগানে স্লোগানে মুখরিত ট্রেনের বগি ও ছাদে করে হাজার হাজার মানুষ যাচ্ছে। সমাবেশ শেষে নেতাকর্মীরা একই ট্রেনে সিরাজগঞ্জের উদ্দেশে রওনা হবেন বলেও জানান তিনি। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হোসেন আলী হাসান বলেন, প্রধানমন্ত্রীর সমাবেশে সিরাজগঞ্জ থেকে ১০ হাজারের বেশি মানুষ অংশ নেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও