কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এই কথাটা কিন্তু অনেক গুরুত্বপূর্ণ

প্রথম আলো প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ১১:৩৪

চরকি প্রযোজিত ওয়েব গুটিতে অভিনয় করে আবারও আলোচনায় আজমেরী হক বাঁধন। বছরের শুরুতে মুক্তি পাওয়া এই সিরিজে অভিনয় করে সব বয়সীর কাছ থেকে প্রশংসা পাচ্ছেন। শঙ্খ দাশগুপ্ত পরিচালিত ওয়েব সিরিজে অভিনয়সহ নানা প্রসঙ্গে কথা বললেন এই অভিনেত্রী।


‘গুটি’ মুক্তির পর পাওয়া প্রশংসা আপনাকে কীভাবে অনুপ্রাণিত করছে?


রেহানা মরিয়ম নূর ছবিতে আমার জার্নিটা একরকম আর সুলতানার জার্নিটা আরেক রকম। সাধারণত নাটক ও চলচ্চিত্রের ক্ষেত্রে একধরনের প্রতিক্রিয়া পাই, এখন পাচ্ছি ভিন্ন রকম। এসব শুনলে ভয় লাগে, এ ভয়টা আগে ছিল না। এটা ঠিক চ্যালেঞ্জিং চরিত্রে এখন অভিনয় করছি। এগুলো সবার কাছে গ্রহণযোগ্য হবে কি না, কীভাবে দেখবেন, এসব নিয়েও চিন্তা ছিল। গুটি মুক্তির পর দেখছি আমার মায়ের বন্ধুরা যেমন বলছেন, তেমনি সাত-আট বছরের বড় কাজিনও বলছে। তারা বলেছে এক বসায় পুরো সিরিজ দেখেছে। আমার এক কাজিন তো অবাক, কীভাবে এ রকম অভিনয় করলাম! এভাবে হেঁটেছি কীভাবে? বুঝলাম সবাই বেশ ইনভলড হয়ে দেখেছেন। এটা নিয়ে আলোচনা করছেন। চরকি তো আসলে সাবস্ক্রাইব করে দেখতে হয়, এটা তো ইউটিউবের মতো ফ্রি দেখার বিষয় নয়। তাই আমার জন্য এটা নতুন অভিজ্ঞতা কিন্তু। আমি বেশ ভালো অনুভব করছি। যখন হইচইয়ের কাজ শুরু করেছিলাম, রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেনি, তখন এই ট্রেন্ড শুরু হয়েছিল। তবে নিঃসন্দেহে গুটির রেসপন্স অনেক বেশি। যেখানেই যাচ্ছি এটা নিয়ে গল্প করছে। কেউ বলছে সুলতানা চরিত্র তাদের ভালো লেগেছে। আমি অবাক হচ্ছি এই ভেবে, দর্শক খুঁটিনাটিসহ দেখছে। এটা অন্য রকমের নতুন ভালো লাগা। বলা যেতে পারে নিজেকে নতুন করে আবিষ্কার করাও। হয়তো এটার জন্যই এ রকম আরেকটা চ্যালেঞ্জিং চরিত্র করতে অনুপ্রাণিত হব। আমার মনে হয় এই ধরনের এক্সাইটমেন্ট একটা দায়িত্বের মধ্যে ফেলে, নতুন সব চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চাই।

মায়ের বান্ধবী আর কাজিনদের কথা বলছিলেন। আপনার মা কি দেখেছেন ‘গুটি’?


আম্মুর মোবাইলে চরকি ইনস্টল করা নেই। আম্মুর বান্ধবীরা ফোন করে প্রশংসা করায় তিনি দেখার আগ্রহ প্রকাশ করেছেন। ভাবিকে বলেছিলাম, তাঁর ইনস্টল করা তো, দেখিয়ে দিতে। নাহলে আজ বাসায় ফিরে আম্মুর ফোনে চরকি ইনস্টল করে দেব।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও