কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


হানি সিংয়ের মুখে দুঃসহ সময়ের গল্প

একটা সময় বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন ইয়ো ইয়ো হানি সিং। এরপর মানসিক অবসাদ, মাদকাসক্তির জেরে নিজের সিংহাসন হারিয়ে বসেন ‘লুঙ্গি ডান্স’ খ্যাত এই ব়্যাপার।

গ্ল্যামার দুনিয়ার চাকচিক্য থেকে অনেক দূরে একটা সময় রিহ্যাব সেন্টারে দিন কেটেছে হানি সিংয়ের। সম্প্রতি সেই প্রসঙ্গেই মুখ খুলেছেন তিনি।

গত কয়েক বছর ধরে মানসিক স্বাস্থ্য নিয়ে কঠিন লড়াই চালিয়েছেন এই গায়ক। বাইপোলার ডিজওর্ডারের শিকার হয়ে পড়েছিলেন হানি। এই কঠিন সময়ে ইন্ডাস্ট্রির যে সকল তারকা তার পাশে দাঁড়ান তার অন্যতম ‘চেন্নাই এক্সপ্রেস’ খ্যাত নায়িকা দীপিকা পাডুকোন।

কোন চিকিৎসকের পরামর্শ হানির জন্য সঠিক হবে সর্বদা তার খোঁজ রেখেছেন দীপিকা। এছাড়াও এই কঠিন সময়ে তার নিয়মিত খোঁজখবর নিতেন অক্ষয় কুমার, শাহরুখ খানরা। এমনটাই জানিয়েছেন হানি সিং।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে গায়ক বলেন, ‘আমার কঠিন সময়ে সকলে সাহায্য করেছে আমাকে। কোন চিকিৎসকের কাছে যাব, কিছুই বুঝে উঠতে পারছিলাম না। সেই ব্যবস্থা দীপিকাই করে দেয়। দিল্লির এক চিকিৎসকের কাছে যাই। সেই সময় আমার অবস্থা চোখে দেখার মতো ছিল না। আমার মতো দীপিকাও একই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে। তবে আমারটা একটু বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছিল।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন