কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এবার মেসির বায়োপিক করবেন অক্ষয় কুমার!

কালের কণ্ঠ প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ১৫:২৫

দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দিলেন লিওনেল মেসি। ফ্রান্সের বিপক্ষে সর্বকালের দুর্দান্ত ফাইনালে দুই গোল করে ও ম্যাচের নেতৃত্ব দিয়ে নিজের অধরা সোনালি ট্রফিটা ঘরে তোলেন মেসি। বিশ্বকাপের ইতিহাসে প্রথমার্ধে পেনাল্টি গোল করে এবং অতিরিক্ত সময়ে আবার জালে বল পাঠিয়ে মেসি অবশেষে ফুটবলের সবচেয়ে বড় পুরষ্কার বিশ্বকাপ আদায় করে নেন। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে মেসি ও আর্জেন্টিনাকে শুভেচ্ছা জানিয়ে হাজার হাজার শুভেচ্ছা পোস্ট, মিম শেয়ার হচ্ছে। তবে এসবের মধ্যে একটি মিম সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে। সেটি বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের।


মেসি এবং আর্জেন্টিনার দল বিশ্বকাপ ট্রফি ঘরে তোলার পরপরই আর্জেন্টিনার জার্সি পরা অক্ষয়ের ছবি অনলাইনে ছড়িয়ে পড়তে শুরু করেছে। ‘হাউসফুল ৩’ সিনেমার অক্ষয়ের ছবিগুলো দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। অক্ষয়ের মিম শেয়ার করে মিম নির্মাতারা একদিকে যেমন ব্যঙ্গ করছেন অভিনেতাকে, তেমনি অক্ষয় ভক্তরাও শুভকামনা জানাচ্ছেন অক্ষয় কুমার ও তাদের প্রিয় দল আর্জেন্টিনাকে।


এদিকে অক্ষয়ের ছবি দিয়ে মিম নির্মাতারা ব্যঙ্গ করে মিম বানিয়ে শেয়ার করছেন। ক্যাপশনেও লিখছেন অদ্ভুত সব কথা! একজন মিম নির্মাতা লিখেছেন, ‘মেসির বায়োপিকে মেসির চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার। ’ অপর একজন মিম নির্মাতা লিখেছেন, ‘অক্ষয় ইতিমধ্যেই তার পরবর্তী সিনেমার জন্য প্রস্তুত হচ্ছেন। এবার মেসি। ’ অন্য একজন মিম নির্মাতা মেসির বায়োপিকের জন্য একটি শিরোনামও দিয়েছেন, ‘লিওনেল মেসি: দ্য লিজেন্ড অফ আর্জেন্টিনা, বায়োপিক ইনকামিং!’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও