কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আইডিইএ ও মাইক্রোসফটের এলওআই স্বাক্ষর

বণিক বার্তা প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪২

ডিপ টেকনোলজি স্টার্টআপদের সহায়তায় এবং দেশীয় উদ্ভাবনকে ত্বরান্বিত করতে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের ইনোভেশন ডিজাইন অ্যান্ড অন্ট্রাপ্রেনিউরশিপ (আইডিইএ) প্রকল্পের সঙ্গে লেটার অব ইনটেন্ট বা এলওআই স্বাক্ষর করেছে মাইক্রোসফট।


মাইক্রসফট ফর স্টার্টআপ ফাউন্ডারস হাব প্রোগ্রামের সুবিধা নেয়ার সুযোগ দিয়ে স্থানীয় স্টার্টআপগুলোকে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ মাইক্রোসফট। ভিজ্যুয়াল স্টুডিও, গিটহাব, এম৩৬৫, পাওয়ার প্লাটফর্ম ও ‘ডায়নামিক ৩৬৫সহ মাইক্রোসফটের বিভিন্ন টুলস ও প্লাটফর্মের সব সুবিধা দেবে এ প্লাটফর্ম। স্টার্টআপ উদ্যোক্তাদের লক্ষ্য অর্জনে এবং তাদের আইডিয়া বাস্তবায়নেও সক্ষম করে তুলতে ভূমিকা রাখবে এ প্লাটফর্ম।


যোগ্য স্টার্টআপগুলো ওয়ান টু ওয়ান টেকনিক্যাল অ্যাডভাইজরি সেশন, ২৪/৭ প্রযুক্তিগত সহায়তাসহ বিভিন্ন দিকনির্দেশনাগত সুবিধা পাবে, যা তাদের সব প্রতিবন্ধকতা কাটিয়ে ব্যবসায়িক কার্যক্রমকে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করবে এবং মাইক্রোসফট মেন্টর নেটওয়ার্ক থেকে তারা বিশেষায়িত মেন্টরশিপের সুবিধা নিতে পারবে। এছাড়া টেইলর্ড লার্নিং পাথস, কনটেন্ট ও ইভেন্টের মাধ্যমে উদ্যোক্তারা তাদের স্টার্টআপ যাত্রার পরবর্তী ধাপে উন্নীত হওয়ার সুযোগ লাভ করবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত