কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তারা আমার কাজের বদলে অন্য বিষয়ে আগ্রহী : নার্গিস

কালের কণ্ঠ প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২২, ১০:৪৮

বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন নার্গিস ফাখরি। স্বল্প সময়েই বলিউডে নিজেকে গ্ল্যামার আইকন হিসেবে প্রতিষ্ঠিত করেছিলেন।  ‘রকস্টার’ চলচ্চিত্রে রণবীর কাপুরের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন নার্গিস ফাখরি। এরপর তিনি মাদ্রাজ ক্যাফে, ফাটা পোস্টার নিখলা হিরো, ম্যায় তেরা হিরো’র মতো চলচ্চিত্রে কাজ করেছেন।


তবে অভিনয়ে তারকাখ্যাতির পাশাপাশি বেশ কিছু গুজবের শিরোনামেও পরিনত হয়েছিলেন নার্গিস। এর আগে অভিনেতা উদয় চোপড়ার সাথে তার ডেটিং করার খবর ছড়িয়ে পড়েছিল। এরপর কাশ্মীরে জন্মগ্রহণকারী যুক্তরাষ্ট্রে একজন উদ্যোক্তা টনি বেইগের সাথে ডেটিং করার গুজবও উঠেছিল। তবে এ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে নার্গিস বলেছিলেন, “আমার আঙুলে একটি আংটি না পরা পর্যন্ত আমি অবিবাহিত। ”


বর্তমানে বলিউডের গ্ল্যামার জীবন থেকে অনেকটাই দুরে আছেন নার্গিস। ইদানিং আর পর্দায়ও আসছেন না। সামনে নেই তার কোনো বড় কাজের ঘোষণাও। তবে অভিনয় জীবন থেকে আড়ালে থাকলেও নার্গিস ফাখরিকে নিয়ে ভক্ত অনুরাগীদের কৌতুহল আগের মতোই রয়েছে। অভিনত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। তবে এই বিষয়টি নিয়ে বিব্রতবোধ করেন নার্গিস। জানালেন খোদ নিজেই। সম্প্রতি একটি ভারতীয় পোর্টালের সাথে আলাপকালে নার্গিস তার ব্যক্তিগত জীবনের গোপনীয়তা সম্পর্কে কথা বলেছেন।  


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও