কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যতই নির্যাতন হোক রাজপথ ছাড়বো না: মিনু

জাগো নিউজ ২৪ রাজশাহী প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ১৪:২৮

রাজশাহী বিভাগীয় সমাবেশে বাধা দিতে চেষ্টা করছে কিছু সরকারি কর্মকর্তা। পুলিশ ভাইয়েরা আমাদের দেশের সন্তান। তাদের দায়িত্ব দেশের শান্তি বজায় রাখা। কিন্তু কিছু অতি উৎসাহী পুলিশ কর্মকর্তা আমাদের শান্তিপূর্ণ কাজে বাধা দেওয়ার চেষ্টা করছে। যতই নির্মম নির্যাতন হোক না কেন। আমরা রাজপথ ছাড়বো না। রাজপথে থাকা আমাদের অধিকার।


বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১১টায় নগরীর মুনলাইট কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিএনপি চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু। এর আয়োজন করেন রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সমন্বয় কমিটি।


৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশ বাধাগ্রস্ত করতে বিভাগের অন্তর্গত মহানগর, জেলা, উপজেলা, থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, পুলিশি হয়রানি, হামলা ও গ্রেফতারের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।


মিনু বলেন, রাজশাহী বিভাগের ৬৬ থানার মধ্যে ৪৪টিতেই মামলা হয়েছে। রাতের বেলায় ভয়-ভীতি দেখানো হচ্ছে। আমাদের সমাবেশে সরকার বাধা দিচ্ছে। সারাদেশেই বিএনপির নেতাকর্মীদের পাখির মতো গুলি করে মারছে। রাজশাহীতে এমন কিছু হলে রাজপথে নেতাদের বুকেই গুলি লাগবে। যত বাধাই আসুক আমরা রাজশাহীর সমাবেশ সফল করবো।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও