কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এক রাতেই ১০ বার হৃদ্‌রোগে আক্রান্ত, সংকটজনক অবস্থায় ঐন্দ্রিলা

প্রথম আলো প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ১২:২১

কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অবস্থা অত্যন্ত সংকটজনক। গত রাতে তিনি ১০ বার হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন চিকিত্সকেরা।


এখনো ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন অভিনেত্রী। সিপিআর দেওয়া হয়েছে তাঁকে। অন্য হাসপাতাল থেকে বিশেষজ্ঞ চিকিৎসক এনে পরামর্শ নেওয়া হয়েছে। কিন্তু চিকিৎসকদের নানা ধরনের চেষ্টার পরও অভিনেত্রীর শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে।


গতকাল শনিবার রাতে ১০ বার মৃদু হৃদ্‌রোগে (কার্ডিয়াক অ্যারেস্ট) আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। আজ সকালে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, ঐন্দ্রিলার অবস্থা সংকটজনক।


১ নভেম্বর থেকে হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এদিন প্রথমে তাঁর ব্রেন স্ট্রোক হয়। এরপর তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রাখা হয় ভেন্টিলেশনে।


মাঝখানে অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। চিকিৎসকেরা জানিয়েছেন, ঐন্দ্রিলার অবস্থা স্থিতিশীল। কিন্তু ১৭ নভেম্বর জানা যায়, রক্তচাপ ওঠানামা করছে অভিনেত্রীর। সংক্রমণের জন্য কড়া কড়া ওষুধও চলছে। বৃহস্পতিবার রাত থেকেই ঐন্দ্রিলার শরীর পুরো অসাড়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও