কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাহসী দৃশ্যে অভিনয়ে সাহস জুগিয়েছেন স্বামী : কীর্তি কুলহারি

কালের কণ্ঠ প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১২:৫৮

অভিনেত্রী ী বলিউডের পরিচিত একটি মুখ। বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ‘পিংক’ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। এ বছর বলিউডে এক যুগ পার করলেন কীর্তি।


সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর ওয়েব সিরিজ ‘ফোর মোর শট প্লিজ’-এর তৃতীয় সিজন। সিরিজটিতে সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য অভিনেত্রী বেশ প্রশংসিত হয়েছেন। তবে নিজের অভিনয়ের পেছনে প্রাক্তন স্বামীর অবদানকে স্বীকার করে অভিনেত্রী বলেছেন, তাঁর প্রাক্তন স্বামী সাহিল সেহগাল তাঁকে আত্মবিশ্বাস এবং সমর্থন দিয়েছেন যৌন দৃশ্যে অভিনয় করার জন্য। স্বামীর সমর্থন তাঁকে সাহসী দৃশ্যে নিজেকে মেলে ধরতে সাহায্য করেছিল।


রঙ্গিতা প্রীতিশ নন্দী ও ঈশিতা প্রীতিশ নন্দীর নির্মিত সিরিজটিতে কীর্তির সাথে আরো অভিনয় করেছেন সায়ানি গুপ্তা, বানি জে ও মানবী গাগরু। কীর্তি একজন আইনজীবী এবং সিঙ্গেল মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। সিরিজটিতে অভিনেত্রীর বেশ কয়েকটি চুম্বন এবং অন্তরঙ্গ দৃশ্য রয়েছে।


সম্প্রতি ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে কীর্তি বলেন, ‘আমাকে স্বীকার করতেই হবে যে আমার প্রাক্তন স্বামী সাহিল সত্যিই আমাকে যথেষ্ট সমর্থন করেছিলেন। তিনি আমাকে নিয়ে ‘অনিরাপদ’ অনুভব করার মতো লোক ছিলেন না। আমি পর্দায় চুম্বন করতে পারব না বা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে পারব না, এ ধরনের বাধা তিনি আমাকে দেননি। যদিও আমাদের ইন্ডাস্ট্রিতে এই বাধা প্রবল। আমি এটাকে একধরনের গোঁড়ামি মনে করি। কিন্তু সাহিল সত্যিই আমাকে আত্মবিশ্বাস এবং সমর্থন দিয়েছেন। চরিত্রের জন্য যা যা দরকার তা-ই করতে সাহস জুগিয়েছেন তিনি। তাই আমি এর জন্য প্রস্তুত ছিলাম। ’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও