কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শিল্পী সমিতি নিয়ে দ্বন্দ্ব থাকলেও যেখানে মিল জায়েদ-নিপুণের!

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ১৬:৩৬

আর মাত্র কয়েকদিন বাকি আছে কাতার বিশ্বকাপ ফুটবল আসর শুরু হওয়ার। তবে এরই মধ্যে বিভিন্ন দলের সমর্থকদের মধ্যে শুরু হয়েছে তুমুল উত্তেজনা। বিশেষ করে প্রতিবার আর্জেন্টিনা ও ব্রাজিল দল নিয়ে একটু বেশিই উত্তেজনা থাকে।


এই দল দুটির ভক্ত-সমর্থকদের মধ্যে সাধারণ মানুষ থেকে শুরু করে রয়েছেন শোবিজ ভুবনের তারকারাও। তবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের দ্বন্দ্ব থাকলেও এই দুই তারকার মধ্যে মতের মিল রয়েছে ফুটবল দল সাপোর্টের ক্ষেত্রে। জানা যায়, নিপুণ ও জায়েদ খান দুজনই আর্জেন্টিনার সমর্থক।


তারা শৈশব থেকে ম্যারাডোনার প্রতি আকৃষ্ট। এ কারণে তারা আর্জেটিনার সাপোর্ট করেন। বিশ্বকাপে কোন দল সমর্থন করছেন? এ বিষয়ে নিপুণের ভাষ্য, ‘মেসি শিরোপা পাক বা না পাক আমি সবসময় আর্জেন্টিনা দল সাপোর্ট করে যাব। আসলে ছোট থেকেই আমি আর্জেন্টিনা সমর্থন করে আসছি। আমি মেসির ভক্ত।’ আর্জেন্টিনা সমর্থন কেন করেন? এমন প্রশ্নের জবাবে নিপুণ আরও বলেন, ‘ম্যারাডোনার কারণে। ছোটবেলা থেকেই ফুটবল মানে ম্যারাডোনাই দেখে আসছি। যে কারণে আর্জেন্টিনা ফ্যান আমি। সেখান থেকেই আর্জেন্টিনাকে ভালোলাগা।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও