কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কেউ পাকিস্তানকে মোকাবিলা করতে চায় না, বলছেন হেইডেন

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৭ নভেম্বর ২০২২, ১৯:১১

‘আনপ্রেডিক্টেবল’ ট্যাগটা যেন পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গেই মানানসই। এই দল সম্পর্কে আগে থেকে অনুমান করা খুবই কঠিন। এবারের বিশ্বকাপেই এই দলটি টুর্নামেন্টের হিসেব থেকে প্রথমে বাতিলের খাতায় চলে গিয়েছিল। তারপর সেখান থেকে অবিশ্বাস্যভাবে চলে যায় সেমিফাইনালে। ম্যাথ্যু হেইডেনের মতে, এই পাকিস্তান হচ্ছে সমীহ-জাগানিয়া দল।


মেলবোর্নে ভারতের বিপক্ষে ৪ উইকেটে হেরে বিশ্বকাপ শুরু করেছিল পাকিস্তান। পার্থে জিম্বাবুয়ের বিপক্ষে ১ রানে হেরে যায় পাকিস্তান। এখান থেকেই মূলত পাকিস্তানের ঘুরে দাঁড়ানো শুরু। পার্থে নেদারল্যান্ডসকে ৬ উইকেটে হারায় বাবর আজমের দল। এরপর সিডনিতে দক্ষিণ আফ্রিকাকে ডিএলএস মেথডে ৩৩ রানে হারায় পাকিস্তান। তারপরও পাকিস্তানের সেমিফাইনাল খেলা নিশ্চিত ছিল না। মূলত পাকিস্তানকে সুখবর দেয় নেদারল্যান্ডস। অ্যাডিলেডে গতকাল দিনের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ১৩ রানে হারায় ডাচরা। এরপর একই মাঠে অলিখিত ‘কোয়ার্টার ফাইনালে’ বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়ে সেমিফাইনালের টিকিট কাটেন বাবররা। 


৯ নভেম্বর সিডনিতে বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নিউজিল্যান্ড-পাকিস্তান।তার আগে যেন একরকম হুঁশিয়ারি দিলেন হেইডেন। পাকিস্তানের ক্রিকেটার এবং  সাপোর্টিং স্টাফদের উদ্দেশ্যে হেইডেন বলেন, ‘সবাই মনে রাখবেন, আমরা বিপজ্জনক দল এবং সবাই এটার প্রশংসা করবেন।যখনই পাকিস্তান খোলস ছেড়ে বেরিয়ে আসে, তখনই প্রতিপক্ষের জন্য হুমকি হয়ে যায়।এই মুহূর্তে কোনো দল আমাদের মোকাবেলা করতে চায় না।কেউই না।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও