কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


আঙুলের ছাপ মিলছে না লাল বানুর, তিনটার পর চেষ্টা করতে বললেন কর্মকর্তা

সিলেটের বিশ্বনাথ পৌরসভার রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চবিদ্যালয়ের ভোটকেন্দ্র। ওই কেন্দ্রের ৬ নম্বর বুথের ভেতরে পেতে রাখা একটি বেঞ্চে বসেছিলেন মোছা. লাল বানু (৬৭)। পৌরসভাটিতে প্রথমবারের মতো নির্বাচনে ভোট দিতে এসেছিলেন তিনি। তাঁর বাড়ি বিশ্বনাথ পুরান বাজারে। তাঁর দাবি, তিনি সকাল আটটায় ভোটকেন্দ্রে এসেছিলেন জাতীয় পরিচয়পত্র নিয়ে। তবে বেলা পৌনে ১১টা পর্যন্ত তিনি একটি বুথে ঢুকে বসে ছিলেন। সহকারী প্রিসাইডিং কর্মকর্তা তাঁকে বলেন, বেলা তিনটায় আসতে। বাড়ি দূরে হওয়ায় তিনি বাড়ি ফিরে যেতে চাচ্ছিলেন না।

ওই বুথের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা নাসিমা বেগম বলেন, সকালে এলেও লাল বানুর আঙুলের ছাপ মিলছে না। এ জন্য ভোট নেওয়া যাচ্ছে না। বিষয়টি তিনি প্রিসাইডিং কর্মকর্তাকে জানিয়েছেন। তিনিও বলেছেন বেলা তিনটায় আবার চেষ্টা করতে। লাল বানুর হাতে পেট্রোলিয়াম জেলি ও স্যানিটাইজার দিয়ে চেষ্টা করা হয়েছে। এরপর আঙুলের ছাপ মেলেনি।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা বোরহান উদ্দিন বলেন, কেন্দ্রে ২ হাজার ১৩৪টি ভোটের মধ্যে সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত ২৫৮টি ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ভোটাররা সময় নিচ্ছেন, তবে ভোটারদের সরব উপস্থিতি রয়েছে। দুই–একটি ক্ষেত্রে ভোটারদের আঙুলের ছাপ মিলছে না। সেগুলো সময় নিয়ে আবার চেষ্টা করা হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন