কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


শাহরুখ খানের জন্মদিনে থাকছে চমক!

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আর মাত্র দু-দিন পর বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন। এবছর শাহরুখের জন্মদিনটা স্মরণীয় করতে তুলতে কোনও খামতি রাখতে চায় না যশ রাজ ফিল্মস। তাই তো জন্মদিনে ‘পাঠান’ হয়ে সামনে আসবেন শাহরুখ। হ্যাঁ, এইদিন অর্থাৎ আগামী ২ নভেম্বর মুক্তি পাবে শাহরুখের আসন্ন ছবি ‘পাঠান’-এর ঝলক। তবে চমকের শেষ এটাই নয়। এদিন ২৭ বছর আগের নস্টালজিয়াকে ফিরিয়ে আনতেও প্রস্তুত তাঁরা।

‘পাঠান’ প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখের বন্ধু আদিত্য চোপড়ার সংস্থা যশ রাজ ফিল্মস। শাহরুখের সঙ্গে যশ রাজের সম্পর্ক কেরিয়ারের শুরুর দিন থেকে। যশ চোপড়া শাহরুখকে পুত্র স্নেহে দীর্ঘদিন আগলে রেখেছিলেন। শাহরুখের জন্মদিনটা অভিনেতা এবং গুণমুগ্ধদের কাছে স্মরণীয় করে রাখতে ফের একবার ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়ঙ্গে’ছবিটি রিলিজ করবার পরিকল্পনাও নেওয়া হয়েছে। জানা গিয়েছে ২ নভেম্বর নির্বাচিত কিথু সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

হিন্দি সিনেমার ইতিহাস ঘাটলেই দেখা যাবে সবচেয়ে বেশিদিন ধরে চলা হিন্দি ছবির তালিকায় একদম শীর্ষে রয়েছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়ঙ্গে’। রাজ-সিমরনের রসায়ন আজও ভুলতে পারেনি কেউই। শাহরুখ-কাজল জুটির এই ছবি অনুপ্রাণিত করেছে লক্ষ লক্ষ প্রেমিক যুগলকে। বলা যায়, বলিউডে রোম্যান্সের আলটিমেট কিং হয়ে ওঠবার জার্নিটা এই ছবি থেকেই শুরু করেছেন শাহরুখ। এই ছবি শাহরুখ-কাজলকে বলিউডের ‘অমর জুটি'তে পরিণত করেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন