কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘এটা আপনার বেডরুমে ঘটলে?’- রেগে আগুন অনুষ্কা!

বার্তা২৪ প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২, ১৫:৫৪

পছন্দের তারকাদের নিয়ে ভক্তদের মাতামাতি বরাবরের, তবে মাঝেমধ্যে ভক্তরা সীমারেখা অতিক্রম করে তারকাদের ব্যক্তিগত পরিসরে ঢুকে পড়েন। তেমন কাণ্ডই করেছেন এক বিরাট কোহলির ভক্ত। এখন অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ব্যস্ত বিরাট । আর সেই সময়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাটের হোটেল রুমের একটি ভিডিও, যা তিনি নিজে পোস্ট করেননি। চুপিচুপি এক ফ্যান বিরাটের ঘরে ঢুকে সেই ভিডিয়ো রেকর্ড করেছেন, যার জেরে রীতিমতো ক্ষুব্ধ এবং চিন্তিত বিরাট কোহলি।


ইনস্টাগ্রামে বিরাট নিজে হোটেল রুমের একটি ভিডিও পোস্ট করে একহাত নিয়েছেন ওই ব্যক্তিকে। পাশাপাশি প্রশ্ন তুলেছেন তার ব্যক্তি স্বাধীনতা কোথায়? এই ঘটনায় ক্ষোভে ফুঁসছেন বিরাট ঘরণী অনুষ্কা শর্মাও। অভিনেত্রী ইনস্টাগ্রামে এই ঘটনার জোরালো প্রতিক্রিয়া দিয়েছেন।


অনুষ্কা লেখেন-'বেশ কিছু ঘটনার সম্মুখীন হয়েছি যেখানে ফ্যানেরা কোনওরকমের সহমর্মিতা এবং রুচিবোধ দেখাননি, কিন্তু এটা সবচেয়ে নিকৃষ্টতম। এটা বেইজ্জতি এবং সরাসরি মানবাধিকারের লঙ্ঘন। যারা এই ভিডিও দেখে ভাববেন ‘সেলিব্রিটি হলে এইসব তো সহ্য করতেই হবে’ তারা জানবেন আপনারাও এই সমস্যার মূলে রয়েছেন। নিজেদের মধ্যে আত্মসংযম থাকাটা খুব জরুরি। আর ভাবুন তো যদি এটা আপনাদের বেডরুমে ঘটত? তাহলে চুপ থাকতেন?

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও