কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দি মারিয়া-দিবালার ইনজুরিতে দুশ্চিন্তায় মেসি

ডেইলি স্টার প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ১২:৩৬

কাতার বিশ্বকাপের পর খুব সম্ভবত আর কখনোই ফুটবলের সর্বোচ্চ মর্যাদার ট্রফি ছোঁয়ার স্বপ্নে বিভোর হতে পারবেন না লিওনেল মেসি। ৩৫ বছর বয়সী আর্জেনটাইন কিংবদন্তির বুট তুলে রাখার সম্ভাবনাই অধিক। এদিকে কোপাজয়ী আলবিসেলেস্তেরাও আছে দারুণ ফর্মে, টানা ৩৫ ম্যাচ অপরাজিত তারা। তবে বিশ্বকাপের মতো মেগা আসরের আগে পাওলো দিবালা ও আনহেল দি মারিয়ার ইনজুরিতে দুশ্চিন্তায় অধিনায়ক মেসি।


লা পুল্গা নিজেও আছেন ইনজুরিতে। কাফের পেশিজনিত সমস্যায় দুই ম্যাচে ছিলেন না পিএসজির একাদশে। মেজর আন্তর্জাতিক কোন টুর্নামেন্টের আগে ইনজুরি খেলোয়াড়দের জন্য বাড়তি দুশ্চিন্তা বয়ে আনে বলে মন্তব্য করেন তিনি, 'এটা চিন্তার বিষয় কারণ এটা একটা অন্যরকম বিশ্বকাপ হতে যাচ্ছে। যেকোনো সময় ছোটখাটো চোট আপনাকে মাঠের বাইরে ঠেলে দিতে পারে।'


দুই আর্জেন্টাইন ফরোয়ার্ডের মধ্যে দিবালার ইনজুরি অধিক গুরুতর। উরুর চোটে ভুগছেন রোমা তারকা, যাতে শেষ হয়ে যেতে পারে তার বিশ্বকাপও। এদিকে হ্যামস্ট্রিং চোটে থাকা দি মারিয়া আগামী মাসের শুরুতে ফিরতে পারেন মাঠে। এদিকে ২০২২ ফুটবল বিশ্বকাপ শুরু হবে ২০ নভেম্বর থেকে। দলে মারিয়ার চোট কাটিয়ে ফেরার সম্ভাবনা থাকলেও দিবালার জন্য পথটা বেশ কঠিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও