কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেশ যে এগিয়ে যাচ্ছে তা জনগণকে জানাতে হবে : তথ্যমন্ত্রী

কালের কণ্ঠ জাতীয় প্রেস ক্লাব প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৬:০১

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকারের ভুল ও সমস্যার পাশাপাশি দেশ এগিয়ে যাচ্ছে সেটিও জনগণকে জানাতে হবে গণমাধ্যকেই। মানুষকে আশাবাদী রাখতে হবে। জাতি হতাশ হলে চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে পারবে না। গণমাধ্যমে সঠিকভাবে তথ্য পরিবেশিত না হলে মানুষ বিভ্রান্ত হয়।


বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে জহুর হোসেন চৌধুরী হলে দৈনিক নতুন আশা পত্রিকার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


দৈনিক নতুন আশা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক রুওশন আরা মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. এনামুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বেনজির আহমেদ, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ, সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, সংসদ সদস্য বেগম অপরাজিতা হক, সংসদ সদস্য বেগম পারভীন হক সিকদার প্রমুখ।


তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, গণমাধ্যম রাজনীতি করে না। আমরা অনেক সময় দেখি গণমাধ্যম ছোট বিষয়কে বড় করে দেখায়, কিন্তু গুরুত্বপূর্ণ বিষয় দেখানো হয় না। দেখা যায়, সরকারের অর্জন তৃতীয় পাতায় স্থান পায় আর ভুল প্রথম পাতায়। দেশ এগিয়ে যাচ্ছে, সেটিও জনগণকে জানাতে হবে গণমাধ্যকেই। মানুষকে আশাবাদী রাখতে হবে। জাতি হতাশ হলে চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে পারবে না। গণমাধ্যমে সঠিকভাবে তথ্য পরিবেশিত না হলে মানুষ বিভ্রান্ত হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও