কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিনেমা থেকে নিষিদ্ধ হলেন অভিনেতা শ্রীনাথ ভাসি

কালের কণ্ঠ প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৫

ঝামেলা যেন শেষ হচ্ছে না শ্রীনাথ ভাসির! সম্প্রতি গ্রেপ্তার হওয়ার পর জামিন পেলেও সেই রেশ এখনো কাটেনি। এবার নতুন এক ধাক্কা খেলেন এই অভিনেতা। কেরালা ফিল্ম প্রডিউসারস অ্যাসোসিয়েশন (কেএফপিএ) মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) শ্রীনাথকে তাঁর সাম্প্রতিক আচরণের পরিপ্রেক্ষিতে সাময়িকভাবে নিষিদ্ধ করেছে। তবে অভিনেতাকে তাঁর চলমান কাজগুলো সম্পূর্ণ করার অনুমতি দেওয়া হবে।


তিনি তাঁর চুক্তিবদ্ধ সিনেমাগুলোর কাজ শেষ করতে পারবেন। ‘কেএফপিএ’র কার্যনির্বাহী সদস্যরা গণমাধ্যমকে বলেছেন যে শ্রীনাথ তাঁর ভুল স্বীকার করেছেন। এমনকি তাঁর কাজের জন্য দুঃখ প্রকাশ করেছেন। তারা আরো বলেছে যে, যখন তাকে ব্যাখ্যার জন্য ডাকা হয়েছিল তখন তিনি অত্যন্ত দায়িত্বশীল এবং ইতিবাচকভাবে প্রতিক্রিয়া দেখিয়েছেন।


বিতর্কের পরে তিনি যেভাবে প্রতিক্রিয়া জানাচ্ছেন তাতে তারা খুশি। কিন্তু শ্রীনাথের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য তারা বাধ্য। তাই নিয়ম মেনেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে।   শ্রীনাথ ভাসি সম্প্রতি একটি সাক্ষাৎকারের সময় একজন মহিলা সঞ্চালককে গালিগালাজ করার অভিযোগে গ্রেপ্তার হন। অভিযুক্ত সেই নারী সাংবাদিকের অভিযোগের ভিত্তিতে কেরালা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল। সোমবার তিনি পুলিশের সামনে হাজির হলে তাকে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় এবং পরে তিনি জামিনে মুক্তি পান। সাক্ষাৎকারের সময় শ্রীনাথ মাদক নিয়েছিলেন কিনা তা জানতে পুলিশ তাঁর চুল, নখ এবং রক্তের নমুনাও সংগ্রহ করেছে। পুলিশ ঘটনার অভিযোগকারীর কাছ থেকে ভিডিও প্রমাণও চেয়েছে। সাক্ষাৎকারকারীর প্রশ্নে বিরক্তি প্রকাশ করে বাজে শব্দ ব্যবহারের অভিযোগ আনার পর থেকে শ্রীনাথের বিরুদ্ধে ব্যাপক জনরোষ দেখা দিয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও