কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সৎ বাবার ছুরিকাঘাতে আহত রনি হাসপাতালে

কালের কণ্ঠ ঠাকুরগাঁও প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ২০:৫৯

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে রনি (১৫) নামের এক কিশোরকে ছুরিকাঘাতে আহত করার অভিযোগে সৎ বাবা মাহাবুব রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের রুপগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। রনি ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয়দের বরাত দিয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, নাসিরুল ইসলাম তার স্ত্রী নুর নিহারকে তালাক দেওয়ার পর তার স্ত্রী মাহাবুব রহমানের সাথে দ্বিতীয় সংসার করে।


নাসিরুলের ছেলে রনি কিছুদিন তার মায়ের কাছে ও কিছুদিন তার বাবার কাছে থাকে। রনি রাজমিস্ত্রির সহকারী হিসেবে শ্রমিকের কাজ করে। বৃহস্পতিবার বিকেলে তার সৎ বাবা মাহাবুব রহমান নেশা করার জন্য টাকা চাইলে রনি টাকা দিতে অস্বীকার করলে তার সৎ বাবা ধারালে অস্ত্র দিয়ে তাকে আঘাত ও হত্যার চেষ্টা করে।


এর এক পর্যায়ে মাহাবুব পালানোর চেষ্টা করলে ক্ষুব্ধ এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দেয়। আহত রনিকে উদ্বার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকৎসক তাকে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। আজ শুক্রবার তাকে আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানায় ওসি। রনির বাবা নাসিরুল ইসলাম মুঠোফোনে জানান, ছেলে অবস্থার কিছু বোঝা যাচ্ছে না। বর্তমানে ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন। এ

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও