কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাহরুখের জন্য ক্যারিয়ারে যত সমস্যা! দাবি গৌরীর

www.tbsnews.net প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ২০:২৩

সম্প্রতি 'কফি উইথ করণ'-এর ৭ নম্বর সিজনে এসেছিলেন গৌরী খান, বসেছিলেন হট সিটে। ২২ সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারে দেখানো হবে এই এপিসোড। আর সেখানেই গৌরীকে বলতে শোনা যাবে, শাহরুখকে বিয়ে করা কিভাবে তার ক্যারিয়ারের উপর প্রভাব ফেলেছে।


গৌরী খান পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। করণের সঙ্গে কথাপ্রসঙ্গে জানালেন কিভাবে শাহরুখ খানের স্ত্রী হওয়া তার কাজে প্রভাব ফেলেছে। কারণ বেশিরভাগ মানুষই বিশ্বাস করেন কিং খানের স্ত্রী হিসেবেই তিনি কাজ পেয়েছেন। এমনকি এই একই কারণে তিনি কাজও পান না। 


গৌরী বলেন, 'নতুন প্রজেক্টের ক্ষেত্রে ৫০ শতাংশ লোক আমাকে ডিজাইনার হিসেবে ভাবে। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে বিষয়টা তেমন হয় না। কারণ অনেকেই শাহরুখ খানের বউয়ের সঙ্গে কাজ করার বাড়তি চাপ নিতে চায় না। ৫০ শতাংশ ক্ষেত্রে আমার বিপরীতেই এটা কাজ করে।'


প্রসঙ্গত খুব জলদি আসছে গৌরীর নিজের শো 'ড্রিম হোমস উইথ গৌরী খান'। মিরচিপ্লাস অ্যাপ এবং ইউটিউব চ্যানেলে এ বছরের ১৬ সেপ্টেম্বর থেকে দেখা যাবে এটি। 


১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখ-গৌরীর। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ এবং গৌরী। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও