কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফুটওভার ব্রিজে দাঁড়িয়ে বিজয়ী মেয়েদের ঘরে ফেরা দেখলেন বাঁধন

কালের কণ্ঠ প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৭

দেশে পৌঁছেছে সাফ চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল। বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনারা। তাঁদের বরণ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এছাড়া ছিল বাফুফের একটি প্রতিনিধি দলও।


উপমহাদেশকে তাক লাগিয়ে সাফ চ্যাম্পিয়ন হয়ে নারী ফুটবলারদের দেশে ফেরা- এটি খুব সহজ সমীকরণের ছিল না। ছিল ইতিহাস হাতে নিয়ে ফেরা। আর এই ইতিহাসের সাক্ষি হতে বিমানবন্দরে মেয়েকে নিয়ে চলে গিয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।  


বাঁধনকে দেখা যায় বিমানবন্দর এলাকার একটি ফুটওভার ব্রিজের ওভার। ছাদখোলা বাসে মেয়েরা রাজপথ ধরে শিরোপা হাতে নিয়ে যাবে সেটা বাঁধন অবলোকন করবেন। সেখানে সাধারণ কারো দাঁড়ানোর সুযোগ ছিল না তবে গণমাধ্যমকর্মীদের সুযোগ ছিল। বাঁধনও সেই ব্রিজে ওঠার অনুমতি নিয়ে নেন। সেখান থেকে ইনস্টাগ্রাম লাইভে এসে নিজের উত্তেজনা প্রকাশ করছিলেন।


মেয়েদের শিরোপা জয়ের বিষয়ে বেশ উত্তেজিত ছিলেন বাঁধন। বুধবার বিকেলে কালের কণ্ঠকে বলেন, ‘আমি আগে থেকেই বিষয়টি নিয়ে এক্সাইটেড। ওদের সবকিছুই আমি দেখছিলাম, শেয়ার করছিলাম। আমি বিশ্বাস করি এইভাবে বাঁধভাঙার গল্পগুলো যখন সামনে আসবে তবে নারীর মুক্তি হবে। সেই জায়গা থেকে আমার ভীষণ আনন্দের ব্যাপার যে ওরা এরকম একটা অ্যাচিভমেন্ট নিয়ে আসছে। ’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও