কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এশিয়া কাপের কোনো খেলাই দেখেননি কামিন্স

প্রথম আলো প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৯

বিশ্বকাপের আগে এশিয়া কাপ দিয়েই নিজেদের প্রস্তুতি এগিয়ে রেখেছে এশিয়ার দেশগুলো। বেশির ভাগ ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হওয়াতে আকর্ষণের কেন্দ্রেও ছিল এই টুর্নামেন্ট। সাধারণ দর্শক তো বটেই, ক্রিকেটখেলুড়ে অন্য দেশগুলোরও আগ্রহ থাকার কথা এশিয়া কাপ ঘিরে। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কার মতো বিশ্বকাপের ফেবারিট দলগুলোর কৌশল বুঝতে এর চেয়ে ভালো মঞ্চই বা কী হতে পারত!


সামাজিক যোগাযোগমাধ্যমেও তখন অনেকে বলেছিলেন, এশিয়া কাপের এই উন্মাদনাই বিশ্বকাপে দেখতে চান তাঁরা। অস্ট্রেলিয়ার তারকা ফাস্ট বোলার প্যাট কামিন্স অবশ্য এই দলের নন। অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক বলেছেন, এশিয়া কাপের কোনো ম্যাচই দেখেননি তিনি। এমনকি প্রতিযোগিতায় কারা চ্যাম্পিয়ন হয়েছে, সেই ব্যাপারেও পুরোপুরি ধারণা ছিল না তাঁর।


বিশ্বকাপের আগে তিন ম্যাচের টি–টোয়েন্টি সিরিজ খেলতে বর্তমানে ভারতে আছে অস্ট্রেলিয়া দল। মঙ্গলবার মোহালিতে প্রথম ম্যাচে মুখোমুখি হবে এ দুই দল। এ সিরিজ সামনে রেখে এশিয়া কাপসহ নানা বিষয়ে কথা বলেছেন কামিন্স। এশিয়া কাপ দেখার অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে কামিন্স বলেছেন, ‘সত্যি কথা হচ্ছে, আমি টুর্নামেন্টটি দেখিনি।’ এমনকি চ্যাম্পিয়ন কে হয়েছে, তা নিয়েও ধোঁয়াশা ছিল কামিন্সের মনে, ‘মনে হয়, শ্রীলঙ্কা জিতেছে? আসলেই আমি এর কিছুই দেখিনি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও