কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অনস্ক্রিন চুমুতে আপত্তি নেই মিমির!

কালের কণ্ঠ প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৭:২১

মিমি চক্রবর্তী একজন দাপুটে অভিনেত্রীর পাশাপাশি একজন লোকসভার সংসদও। গানের ওপারে ধারাবাহিক থেকে তাঁর ক্যারিয়ার শুরু, এরপর নিজের অভিনয়ের দক্ষতার জোরে টালিগঞ্জে পাকাপোক্ত জায়গা বানিয়েছেন। এই মুহূর্তে টলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায়


এই তারকা সংসদ সদস্যের রূপে বিমোহিত কলকাতা।   কয়েকদিন আগেই শোনা গিয়েছিল তিনি টালিগঞ্জ ছেড়ে বলিউডে পা রাখছেন। যদিও ‘পোস্ত’ ছবির হিন্দি রিমেক দিয়ে ইতোমধ্যেই বলিউডে অভিষেক করে ফেলেছিলেন নায়ক। তবে এবার ওটিটি প্ল্যাটফর্মে আলি ফজলের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তিনি। জানালেন, হিন্দিতে গিয়ে তাঁর অভিনয়ের প্রসারও বাড়বে।


সম্প্রতি একটি সাক্ষাৎকারে মিমিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, পর্দায় চুমু খেতে আজও আপত্তি? সেই সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, ‘আমি বরাবরই একটাই মানুষ, আমি পাল্টাইনি, কিন্তু… আমরা অভিনেত্রী। আমাদের যে পাত্রে ঢেলে দেবে, সেই পাত্রের আকার নেওয়াটা আমাদের কর্তব্য।   তিনি বলেন, একটা চিত্রনাট্যের প্রয়োজনে যদি আমাকে এমন কিছু করতে হয়, তাহলে সেটা সেই চরিত্রটা, সেটা আমি নই। যদি চরিত্রটার সেটা ডিম্যান্ড থাকে তাহলে তখন দেখা যাবে… এমন নয় যে করব না। আমার কাছে এখন গুরুত্বপূর্ণ হলো চিত্রনাট্য। স্ক্রিপ্টে যেটা গুরুত্বপূর্ণ হবে সেটা আমার যদি মনে হয় আমি করতে পারব তবেই কাজটা আমি করব’।    মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘খেলা যখন’। এই ছবিতে ফের অর্জুন চক্রবর্তীর সঙ্গে অভিনয় করেছেন মিমি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও