কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘নিঃশ্বাস’–এর অপেক্ষা ফুরাচ্ছে আজ

প্রথম আলো প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১২:২৬

২০২২ সাল বাংলা সিনেমা, সিরিজের জন্য যেন আশীর্বাদের বছর। সিনেমা হল থেকে শুরু করে ওটিটি প্ল্যাটফর্মে বাংলা কনটেন্টের জয়জয়কার। সেই ধারাবাহিকতায় চরকিতে আজ রাত ৮টায় মুক্তি পাচ্ছে প্রাণ পটেটো নিবেদিত রায়হান রাফি পরিচালিত চরকি অরিজিনাল ফিল্ম ‘নিঃশ্বাস’। ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘নিঃশ্বাস’-এর ট্রেলার। ১ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলারটি যেন দর্শককে বন্দী করেছে রহস্যের বেড়াজালে। শ্বাসরুদ্ধকর ট্রেলারটি পুরোপুরি তাসনিয়া ফারিণময়। অভিনেত্রীকে দেখা যায় হাসপাতালে নিজের বাচ্চাকে খুঁজতে! তবে তাঁর সন্তান কেন, কীভাবে, কোথায় আছে, সেটা ট্রেলারে খোলাসা করা হয়নি।


হাসপাতাল মানেই যেন মানুষের বেঁচে থাকার লড়াই। এই লড়াই আরও কঠিন হয়ে পড়ে যখন মুখোশধারী কয়েকজন উগ্রবাদী ছক আঁটে এক বিধ্বংসী হামলার। ধ্বংসস্তূপের মধ্যে দাঁড়িয়েও একজন ঘুরে দাঁড়ায়, প্রতিরোধের দুর্গ গড়ে। কিন্তু সে কি যুদ্ধ জয়ের নায়ক হবে? নাকি হারিয়ে যাবে এই ধ্বংসলীলায়? এ রহস্য ভাঙবে আজ চরকির পর্দায়।


ফারিণ ছাড়াও তারকাবহুল এ সিনেমায় আরও আছেন দিলারা জামান, ফারজানা ছবি, ইমতিয়াজ বর্ষণ, সাফা কবির, সৈয়দ জামান শাওন, রাশেদ অপু, সোলাইমান খোকা, নীল হুরেজাহান, অশোক ব্যাপারী, হামিদুর রহমান, কামরুজ্জামান তপু, ফরহাদ লিমন, আনোয়ার হোসেন, পূর্ণিমা বৃষ্টি, মাসুম রেজওয়ান, রুশো শেখ, জন আর্মস্ট্রংসহ অনেকেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও