কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পোশাকে শারদীয় দুর্গাপূজার ছোঁয়া

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৪

হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম উৎসব শারদীয় দুর্গাপূজায় নতুন পোশাক কিনে থাকেন অনেকেই। ধর্মীয় আবেশে উৎসবকে রাঙিয়ে তুলতে নতুন পোশাকে সাজিয়ে নেন নিজেকে। উপহার দেন আত্মীয়-স্বজনকে। তাদের জন্য পূজা কালেকশন এনেছে ফ্যাশন ও অনুষঙ্গ ব্র্যান্ড লা রিভ।


নারী, পুরুষ ও শিশুর জন্য পূজার ভিন্নধর্মী কালেকশনটি এরই মধ্যে সব আউটলেট ও অনলাইনে পৌঁছে গেছে। পূজা কালেকশনে প্রাধান্য পেয়েছে লাল, সবুজ, ধুসর, নীল, মেরুন, হলুদ, বেইজ, পিচ ও গোল্ডেন কালার প্যালেট। জনপ্রিয় স্টাইলগুলোর পাশাপাশি পূজার জন্য যোগ হয়েছে ফ্রক স্টাইল ও লং প্যাটার্ন টিউনিক, গাউন, আঙরাখা প্যাটার্ন সালোয়ার কামিজ, স্কার্ট-কামিজ সেট, শারারা স্যুট, কটন, হাফসিল্ক ও এক্সক্লুসিভ মসলিন শাড়ি।


উৎসবের কথা মাথায় রেখে পুরুষের জন্য ডিজাইন করা হয়েছে সিল্ক, ইন্ডি কটন ও হাফসিল্কের পাঞ্জাবি, সাথে ডিজিটাল প্রিন্টের কটন ও ভিসকোস পাঞ্জাবিও যোগ করা হয়েছে। ছেলে, মেয়ে ও নবজাতকদের জন্য পাঞ্জাবি, শার্ট, টিশার্ট, পোলো, ফ্রক, টিউনিক, সালোয়ার কামিজ সেট, উভেন সেট ও ম্যাচিং কম্বো ডিজাইন করা হয়েছে। লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘পূজা মানেই হিন্দু বাঙালির চিরায়ত ডিজাইন আর রংগুলোর অনন্য সাধারণ কম্বিনেশন। এরসঙ্গে শারদীয় প্রকৃতি থেকে বাছাই করা মোটিফ, রং এবং সিজনের জনপ্রিয় ডিজাইনগুলো দিয়ে সাজানো হয়েছে বিশেষ কালেকশনটি।’ তিনি বলেন, ‘লা রিভের পূজা-২০২২ কালেকশন পাওয়া যাচ্ছে খুলনা, সিলেট, রাজশাহী, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর ও অনলাইনে শপে।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও