কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফেসবুকে টিভি বিক্রি করতে গিয়ে খুন ৫১ বছরের ব্যক্তি

কালের কণ্ঠ দক্ষিণ আফ্রিকা প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৬

ফেসবুক মার্কেটপ্লেসে টেলিভিশিন বিক্রি করতে গিয়ে ৫১ বছর বয়সী এক ব্যক্তি ছুরিকাঘাতে খুন হয়েছেন।  তবে সঙ্গে থাকা তার ভাতিজি কোনো আঘাত ছাড়াই পালিয়ে গেছেন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকার রাজধানী কেপটাউনের ফিলিপির ব্রাউনস ফার্মে। ভুক্তভোগী দুজনকে তাদের টিভিটি কেনার কথা বলে প্রলুব্ধ করে সেখানে নিয়ে যাওয়া হয়েছিল বলে দেশটির একটির সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে। 


দেশটির সংবাদমাধ্যম বলছে, খুন হওয়া ব্যক্তি এবং তার ভাতিজি কেপটাউনের গ্লেনকেয়ার্ন থেকে একটি টিভি বিক্রির জন্য ফেসবুক মার্কেটপ্লেসে বিজ্ঞাপন দিয়েছিলেন। সেখান থেকেই যোগাযোগ করার পর তারা টিভিটি বিক্রি করতে ব্রাউনস ফার্মে যান এবং সেখানে আক্রমণের শিকার হন। তারা দুজন গাড়িতে বসে ছিলেন এবং ভাবছিলেন একজন ক্রেতার সঙ্গে তাদের দেখা হতে যাচ্ছে।


তখন ছিনতাইকারীরা গাড়ির জানালার কাচ ভেঙে আক্রমণ চালায়। ওই ব্যক্তি নিজেকে এবং তার ভাতিজিকে বাঁচানোর চেষ্টা করেন, কিন্তু ছুরিকাঘাতে তিনি মারা যান। তার ভাতিজি কোনো আঘাত ছাড়াই ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়েছিলেন। স্থানীয় পুলিশ জানিয়েছে, তারা গাড়িটি উদ্ধার করেছে। কিন্তু সন্দেহভাজনরা ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিল। এ ঘটনায় পুলিশ একটি হত্যা ও ছিনতাইয়ের মামলা নথিভুক্ত করেছে। দেশটির পুলিশের মুখপাত্র সার্জেন্ট ওয়েসেলি টুইগ জানিয়েছেন, ভুক্তভোগীর শরীরে ছুরিকাঘাতের ক্ষত রয়েছে। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হলেও আঘাতের কারণে তিনি মারা যান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও