কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুশফিকের টি-টোয়েন্টিতে ফেরার দাবিতে ভক্তদের প্রতীকী অনশন

কালের কণ্ঠ প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৮

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে মুশফিকের ফিরে আসার জন্য ক্রিকেটপ্রেমীরা দুই দিন যাবৎ মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের ২ নম্বর গেটের সামনে প্রতীকী অনশন পালন করছেন। এশিয়া কাপে দুই ম্যাচে ৪ রান করা মুশফিকুর রহমান গত রবিবার দেশে ফিরে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন।


তবে ধীরগতির ব্যাটিংয়ের কারণে সমালোচনার মুখে টি-টোয়েন্টি ছাড়লেও টেস্ট এবং ওয়ানডে ক্রিকেট খেলা চালিয়ে যাওয়ার কথা বলেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিক। পরিসংখ্যান বেহাল হলেও মুশফিকের ভক্তরা বলছেন, তিনি এখনো টি-টোয়েন্টি ক্রিকেট ভালো করতে সক্ষম।


ভক্তদের ডাকে সাড়া দিয়ে মুশফিককে ফিরতে হবে ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে। অনশনের আয়োজক কাজী সাজেদুর রহমান নিজেও একসময় ক্রিকেটার ছিলেন।


সাজেদুর রহমান কালের কণ্ঠকে বলেন, ‘অনশনের বিষয়ে তাঁর সঙ্গে কথা হয়নি। মুশফিক খুবই আবেগপ্রবণ মানুষ। হয়তো সে কারণেই সমালোচনার মুখে অবসরে ঘোষণা দিয়েছেন। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। অবসর যদি নিতেই হয়, তাহলে বিশ্বকাপ খেলে মাঠ থেকে বিদায় নেওয়া উচিত। তবে আমরা সবাই মুশফিককে ভালোবেসে অনশন করছি। যারা এসেছেন, তাঁরা সবাই মুশফিককে ভালোবাসেন। ’


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও