কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুন্সিগঞ্জে ব্যাংকের ভেতর থেকে নারীর টাকা লুট

প্রথম আলো মুন্সীগঞ্জ সদর প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:১১

মুন্সিগঞ্জ সদর উপজেলায় ব্যাংকের ভেতর থেকে ধোঁকা দিয়ে এক নারীর ৮১ হাজার টাকা লুটে নিয়েছেন দুই প্রতারক। আজ বুধবার বেলা ১১টার দিকে ডাচ্‌ বাংলা ব্যাংকের মুন্সিগঞ্জ শাখায় এ ঘটনা ঘটে।


ভুক্তভোগী ওই নারীর নাম ইয়াসমিন বেগম। তাঁর বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের কাউয়াদি এলাকায়।


ভুক্তভোগী ইয়াসমিন বেগম জানান, বছরখানেক আগে গ্রামের এক নারীর কাছ থেকে সুদে তিন লাখ টাকা ঋণ নিয়ে ছেলেকে সৌদি আরব পাঠান। এক বছরে সুদে–আসলে ৩ লাখ ৬০ হাজার টাকা হয়েছে। সেই টাকা আজ বুধবার পরিশোধ করার কথা ছিল। কয়েক দিন আগে ছেলে বিদেশ ১ লাখ ২৩ হাজার টাকা পাঠান। বাকি টাকা গ্রামের আত্মীয়স্বজনের কাছ থেকে ধার করেন।


ইয়াসমিন বেগম বলেন, ছেলের পাঠানো টাকা তুলতে তিনি সকালে ব্যাংকে আসেন। ১ লাখ ২৩ হাজার টাকা তোলার পর ব্যাংকের ভেতরে বসে গুনছিলেন। এ সময় মধ্যবয়সী দুজন ব্যক্তি তাঁর দুই পাশে বসেন। সেই টাকার মধ্যে কয়েকটি নোট ছেঁড়া ছিল। তিনি ছেঁড়া নোটগুলো পাল্টানোর জন্য চেয়ার থেকে উঠছিলেন। তখন পাশে বসা ওই দুজনের মধ্যে এক ব্যক্তি বলেন, তিনি ব্যাংকে টাকা জমা দিতে এসেছেন। তিনি ছেঁড়া নোট পাল্টে ভালো নোট দিচ্ছেন। একই সঙ্গে টাকা গুনে দিতে চেয়ে তাঁর সব টাকা তাঁরা নেন। এরপর ৩৭টি ১ হাজার ও ৫০টি ১০০ টাকার নোট (৪২ হাজার টাকা) দিয়ে বাকী ৮১ হাজার টাকা নিয়ে ব্যাংক থেকে বেরিয়ে যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও