কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সোমবার দেখা হবে: ঋষি সুনাক

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৪

ব্রিটিশ প্রধানমন্ত্রীর পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে প্রথম ভারতীয় বংশোদ্ভূত হিসেবে ইতিমধ্যে ইতিহাস তৈরি করেছেন ঋষি সুনাক। নানা ধাপ পেরিয়ে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে এখন পর্যন্ত টিকে আছেন ঋষি। শনিবার (৩ সেপ্টেম্বর) থেকে সমর্থকদের জন্য নতুন প্রচারে নেমেছেন। সবাইকে ধন্যবাদ জানিয়ে ‘#রেডিফরঋষি’ প্রচারাভিযান নামেন তিনি। 



এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, টুইটারে ঋষি সুনাক নিজের সব সহকর্মী ও সমর্থকদের ধন্যবাদ জানান। তিনি লেখেন, ‘ভোট বন্ধ হলো। আমার সমস্ত সহকর্মী, প্রচারণা টিম এবং যাঁরা আমার সঙ্গে দেখা করে সরাসরি সমর্থন জানিয়েছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ। সোমবার দেখা হবে!’ 



পরে জানা গেছে, সোমবারই চূড়ান্ত ফলাফল ঘোষণা। কে হচ্ছেন কনজারভেটিভ পার্টির প্রধান তথা নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী, তা জানা যাবে এদিন। তাই সমর্থকদের উজ্জীবিত করতে নতুন প্রচারাভিযান করছেন ঋষি সুনাক। 



যদিও শেষ মুহূর্তে ব্রিটিশ প্রধানমন্ত্রী পদের দৌড়ে অনেকটাই এগিয়ে পররাষ্ট্রসচিব লিজ ট্রাস। শুরুর দিকে ইতিহাস তৈরির যথেষ্ট সম্ভাবনা তৈরি করেও পিছিয়ে পড়েছেন ভারতীয় বংশোদ্ভূত ঋষি। দলের প্রায় ২ লাখ টোরি ভোটারের অধিকাংশই ট্রাসের সমর্থক। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও