কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পছন্দের মানুষটি আপনাকে শুধুই খেলাচ্ছেন না সত্যিই ভালোবাসেন? বলে দেবে তাঁর হাতের লেখাই!

eisamay.com প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২, ১৮:৫৫

একসময় প্রেমের প্রস্তাব(Romantic Relationship) দেওয়ার জন্য হাতে লেখা চিঠির উপরেই ভরসা করতেন সবাই। কথা হচ্ছে গত দশকের। যদিও এখনও কেউ কেউ হাতে লেখা চিঠির গুরুত্ব বোঝেন। তাই ভালোবেসে প্রেমিক বা প্রেমিকাকে চিঠি দিতে ভোলেন না। তাও আজ হোয়্যাটসঅ্যাপ এবং ই-মেলের সময়ে চিঠি আর কে লিখবেন! কিন্তু আপনি হয়তো জানেন না, আপনাদের এই সম্পর্কের জন্য হাতে লেখা চিঠির গুরুত্ব ঠিক কতটা!



কারণ, আপনাকে নিয়ে আপনার পছন্দের মানুষটি কী ভাবছেন, তা অনেকটাই বলে দিতে পারে তাঁর হাতের লেখা । আর সেই জন্য়ই তো চিঠির এতটা গুরুত্ব দেওয়া হয়। যাই হোক, মানুষের হাতের লেখাই বলে দেয় তাঁর ব্যক্তিত্ব সম্পর্কে। তিনি কেমন, তাঁর জানানও দেয়। তাই আপনি যে মানুষটিকে পছন্দ করছেন, তাঁকেই যদি জীবনসঙ্গী বানাতে চান, তাহলে তাঁর হাতের লেখার দিকে অবশ্যই গুরুত্ব দিন। জেনে নিন হাতের লেখা থেকে ঠিক কী কী বোঝা যায়?
হাতে লেখা অক্ষর থেকে বোঝা যায় এটা…

যদি আপনার পছন্দের মানুষের হাতের লেখা অক্ষর বড় বড় হয়, তাহলে তাঁর ব্যক্তিত্ব হয় ঠিক এরকমই। তিনি মানুষের মধ্য়েই থাকতে ভালোবাসেন। সবাই যেন তাঁকে নিয়েই ব্যস্ত থাকেন, এরকমও চেয়ে থাকেন। সবার নজর যেন একবার হলেও তাঁর দিকে যায়, এই চাহিদাও মনে থাকে.


যদি তাঁর অক্ষরগুলো ছোট ছোট হয়, তাহলে বুঝতে হবে, তিনি আসলেই একজন ইনট্রোভার্ট। সবার সঙ্গে কথা বলতে ভালোবাসেন না। নিজের গণ্ডির মধ্য়েই থাকতে ভালোবাসেন। নিজের স্পেসকেই সবথেকে বেশি গুরুত্ব দেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও