কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পরকীয়া করলে বইতে হবে সারাজীবনের খরচ, হবু বরের সঙ্গে তরুণীর চুক্তি

ঢাকা পোষ্ট আমেরিকা / যুক্তরাষ্ট্র প্রকাশিত: ৩০ আগস্ট ২০২২, ১৯:২৩

প্রতারকরা কখনই সফল হন না। হবু স্বামীকে সেই বার্তা দিতে এবার আমেরিকার আইডাহোর চায়লিন মার্টিনেজ নামের এক তরুণী পাগলাটে কাণ্ডই করে বসলেন। হবু স্বামী যাতে ভবিষ্যতে বিয়ে-বহির্ভূত কোনও সম্পর্কে জড়ানোর আগে অন্তত একবার চিন্তা-ভাবনা করেন, সেটি নিশ্চিতে একটি চুক্তি করেছেন তিনি। অনৈতিক সম্পর্কে জড়ালে সারাজীবনের মতো চায়লিনের সব খরচ চালাতে হবে স্বামীকে, এমন শর্তে হবু বরকে রীতিমতো আইনি চুক্তিতে স্বাক্ষর করিয়েছেন তিনি।


সামাজিক যোগাযোগমাধ্যমে টিকটকে চায়লিন একটি ভিডিও ছেড়েছেন, যেখানে হবু স্বামীর সঙ্গে ওই চুক্তির বিস্তারিত বলেছেন তিনি। তার এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে ছড়িয়েছে। ইতোমধ্যে তা দেখে ফেলেছেন ৭০ লাখের বেশি মানুষ আর লাইক দিয়েছেন ১৯ লাখ।



চুক্তি অনুযায়ী, অন্য কোনও নারীর সাথে যদি সম্পর্কে জড়িয়ে পড়েন, তাহলে চায়লিনের সারাজীবনের ভরণপোষণের সব ব্যয় চালাবেন স্বামী। আর এই শর্তে সায় রয়েছে হবুু স্বামীরও, চুক্তিতে স্বাক্ষর করেছেন তিনি।


টিকটকে সালামি কুইন নামে পরিচিত চায়লিন মার্টিনেজ ভিডিওতে বলেছেন, আমার হবু বর মাত্রই একটি আইনি চুক্তিতে স্বাক্ষর করেছেন। আমরা একটি চুক্তিতে পৌঁছেছি যে, প্রতারণা করলে আমার ব্যয়বহন করতে হবে তাকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও