কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সালমানের সিনেমায় ক্যামিও দেবেন জাস্ট সুল ও আবদু রোজিক!

কালের কণ্ঠ প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২, ০৯:৩৯

গতকাল (২৭ আগস্ট) সালমান খান আনুষ্ঠানিকভাবে পরিচালক ফরহাদ সামজির সঙ্গে তাঁর পরবর্তী সিনেমার ঘোষণা দিয়েছেন। সিনেমাটির নাম ‘কিসি কা ভাই কিসি কি জান’। একটি আবেগঘন ভিডিও বার্তা দিয়ে সিনেমা থেকে তার লুক উন্মোচন করেছেন এই সুপারস্টার। ভিডিওতে লেখা আছে, “৩৪ বছর আগেও ছিলাম এখন আর ৩৪ বছর পরেও আছি এখন।


আমার জীবনের যাত্রা শুরু হয়েছিল ‘এখন এবং এখানে’ এই দুটি শব্দ দিয়ে। তখন আমার সঙ্গে থাকার জন্য আপনাকে ধন্যবাদ যা এখন আছি এবং এখন আমার সাথে থাকার জন্যও ধন্যবাদ। সত্যিই এটি প্রশংসনীয়। কৃতজ্ঞতা জানাই। ’’


তবে এই বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি সম্পর্কে আরো একটি উত্তেজনাপূর্ণ তথ্য রয়েছে।


ভারতীয় বিনোদন মাধ্যম পিংকভিলার সূত্র মতে, নির্মাতারা এই সিনেমায় সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় মুখ ‘জাস্ট সল’ এবং গায়ক ‘আবু রোজিক’কে একটি ক্যামিওর জন্য যুক্ত করেছেন। তারা সালমান খানের সঙ্গে একটি বিশেষ ট্র্যাকে অভিনয় করবেন এবং আজ (২৮ আগস্ট) এর জন্য শুটিং করবেন।


খবরটি নিশ্চিত করে আবদু রোজিক বলেছেন, “আমি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সালমান ভাইয়ের সঙ্গে দেখা করেছিলাম এবং তাঁর সঙ্গে ভালো সম্পর্ক তৈরি করেছি। এভাবেই আমরা কথা বলতে শুরু করি, এবং তিনি আমাকে বলিউডে সুযোগ দেন। এটি আমার প্রথম পদচারণ এবং আমি নার্ভাস ও উত্তেজিত। এখন যাদের সঙ্গে আমার দেখা হয় তারা আমাকে আদর করে ‘ছোট ভাইজান’ বলে ডাকে। ”


‘জাস্ট সুল’-এর মুখপাত্রও পিংকভিলাকে খবরটি নিশ্চিত করেছেন। মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হয়ে ইন্টারনেট সেনসেশন, যিনি তার প্যারোডি ‘দ্রাক্ষালতা’ দিয়ে খ্যাতি অর্জন করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে প্রচুর মেম আছে। বর্তমানে পেশাগত কারণে তিনি মুম্বাইয়ে রয়েছেন।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও