কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


লিভ ইন করা ভালো: আলিয়া ভাট

বলিউড স্টার কিড আলিয়া ভাট। অভিনেত্রী থেকে প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘ডার্লিংস’ সিনেমা। এই অভিনেত্রী  নিজের জীবনের শ্রেষ্ঠ সময় পার করছেন। ছোট্ট অতিথি আসছে তার ঘরে। দুই থেকে তিন হতে যাচ্ছেন রণবীর-আলিয়া। এ খবরে বেশ হইচই বি-টাউনে। 

অন্তঃসত্ত্বা আলিয়া কাজ করছেন হলিউডের সিনেমায়। বিয়ের দুই মাসের মধ্যেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ছিলেন এ অভিনেত্রী। ফলে বেশ আলোচনায় আলিয়া। শোনা যাচ্ছে, বিয়ের আগে থেকেই একসঙ্গে থাকা শুরু করেছিলেন আলিয়া-রণবীর।

বিষয়টি স্বীকার করে ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, আমরা বিয়ে করব বলেই বিয়ের আগে একসঙ্গে থাকতে শুরু করেছিলাম। যখন প্যান্ডামিক হয়েছিল, আমাদের প্ল্যানিংও থামছিল না। তাই ঠিক করেছিলাম একসঙ্গে থাকতে শুরু করে দেব।

লিভ ইন নিয়ে খোলামেলা কথা বলেছেন আলিয়া। তার ভাষায়, লিভ ইন করা ভালো। কেউ করতে চাইলে, করতেই পারেন। এতে খারাপ কিছু নেই। আমার তো মনে হয় বিষয়টা দারুণ। একে-অপরকে চেনা যায়, জানা যায়, সঙ্গে অনেক অনুভূতি তৈরি হয়। বিয়ে করতে হবে, সে রকম কোনও বোঝাও থাকে না সঙ্গে।

২০২২ সালের ১৪ এপ্রিল কাপুরদের বান্দ্রার বাস্তুবাড়িতে বিয়ে করেন আলিয়া-রণবীর। ৫ বছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর-আলিয়া জুটির সিনেমাটি নির্মাণ করেছেন অয়ন মুখার্জি। এ সিনেমায় অভিনয় করতে গিয়েই প্রেমের সর্ম্পকে জড়িয়েছিলেন রণবীর-আলিয়া।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন