কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘আমি ছাড়া আমাকে নিয়ে আর কেউ সিনেমা বানবে!’: ম্যাডোনা

www.tbsnews.net প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২, ১৭:২৪

ম্যাডোনা'র ইনস্টাগ্রাম প্রোফাইল তার অনুসারীদের কখনো হতাশ করে না। তার প্রোফাইলে তাকে নানা ঢংয়ে দেখতে পান ফলোয়ারেরা। কখনো তিনি কাঁদছেন, কখনো মাতাল, কখনও পরিবারের ভিডিও, ব্রিটনি স্পিয়ার্সের বিয়েতে তাকে শুভেচ্ছার চুমু খাচ্ছেন- এসব বিচিত্র কাজকারবারে ভরপুর ম্যাডোনার ইনস্টাগ্রাম।


পরের প্রজন্মের শিল্পীদের তুলনায় ইনস্টাগ্রামে ম্যাডোনার অনুসারীর সংখ্যা বেশ কম। কিন্তু অন্যদের চেয়ে তার শেয়ারই সবচেয়ে বেশি। শৈল্পিক ও নৈতিক দৃষ্টিকোণ দুটোকেই ছাড়িয়ে যান ম্যাডোনা। গত ৪০ বছরের বেশি সময় সঙ্গীতজগতের সঙ্গে যুক্ত আছেন তিনি। এ মাসেই নিজের ক্যারিয়ার নিয়ে 'ফাইনালি এনাফ লাভ: ফিফটি নাম্বার ওয়ানস' নামক একটি রেমিক্স অ্যালবাম বাজারে ছাড়ছেন তিনি। এছাড়া ম্যাডোনার বায়োগ্রাফি সিনেমার প্রোডাকশনের কাজও চলছে।


ম্যাডোনার ইনস্টাগ্রামের উন্মাদনার সঙ্গে তার শিল্পীজীবনেরও বেশ মিল খুঁজে পাওয়া যায়। ২৫ বছর বয়সে, ১৯৮২ সালে সঙ্গীতের দুনিয়ায় পা রাখার পর থেকে বিশ্বের বিভিন্ন দেশে চ্যালেঞ্জের মুখে পড়েছিলেন তিনি। একজন পপ তারকা হিসেবে যৌন হয়রানি থেকে শুরু করে দেশপ্রেমহীনতাসহ নানা, ধরনের হয়রানিরই শিকার হয়েছেন। তবে তার কর্মকাণ্ডও অনেক ক্ষেত্রেই লাগামছাড়াও হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও