কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বৃষ্টির আগে উজ্জ্বল রেজাউর

প্রথম আলো প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ১০:২১

আগের দুই ম্যাচে একটি করে জয় দুই দলের। ফলে শেষ ম্যাচটি ছিল সিরিজ নির্ধারণী। সেন্ট লুসিয়ায় ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের তৃতীয় আনঅফিশিয়াল ওয়ানডেতেও ছিল রোমাঞ্চের আভাস। তবে পরে ব্যাটিং করা বাংলাদেশ ‘এ’ দলের ইনিংসের ১৫.৪ ওভার পর নামা বৃষ্টিতে আর শুরু হতে পারেনি খেলা। শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়েছে সেটি, ৩ ম্যাচের সিরিজ তাই ড্র-ই থাকল ১-১-এ।


ড্যারেন স্যামি স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিং করতে নামা ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ টেডি বিশপের ফিফটিতে ভর করে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ২৩৮ রান। রেজাউর রহমান নেন ৪ উইকেট। পরে ব্যাটিং করতে নেমে শুরুতে চাপে পড়লেও সেটি সামাল দেয় বাংলাদেশ 'এ' দল, তবে এরপরই বাগড়া দেয় বৃষ্টি।


ওয়েস্ট ইন্ডিজ 'এ' দলকে কাল ভালো শুরু এনে দেন ত্যাগনারায়ণ চন্দরপল ও জশুয়া ডা সিলভা। ১৫তম ওভারে ২৩ রান করা ডা সিলভাকে ফিরিয়ে রেজাউর প্রথম ব্রেকথ্রু দেওয়ার আগে উদ্বোধনী জুটিতে ওঠে ৬৭ রান। অধিনায়ক ডা সিলভা ফেরেন রেজাউরের বলে খোঁচা দিয়ে কট বিহাইন্ড হয়ে। ৫৯ বলে ৪৩ রান করা চন্দরপল ক্যাচ দেন বাঁহাতি স্পিনার রকিবুল হাসানকে স্লগ সুইপ করতে গিয়ে।


তৃতীয় উইকেট জুটিতে টেডি বিশপ ও জাস্টিন গ্রিভস যোগ করেন ৭৪ রান। সে জুটি ভাঙেন রেজাউর, তাঁর শর্ট বলে মিড অনে ধরা পড়েন ৫৪ বলে ৩৬ রান করা গ্রিভস। টেভিন ইমলাখ রানআউট হওয়ার পর ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল উইকেট হারায় নিয়মিত বিরতিতেই। রেজাউর, মুকিদুল ইসলাম ও মৃত্যুঞ্জয় চৌধুরীর তোপে ৪২ রানেই তারা হারায় ৬ উইকেট, যদিও দশম উইকেট জুটি অবিচ্ছিন্ন থাকে ১৩ রানে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও