কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘এ’ দলের ওয়েস্ট ইন্ডিজ সফর মৃত্যুঞ্জয়ে মুগ্ধ মিঠুন

প্রথম আলো প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ২১:৫৫

অভিজ্ঞ কিন্তু জাতীয় দলের বাইরে—এমন খেলোয়াড়ের সঙ্গে তরুণ ও অভিষেকের অপেক্ষায় থাকা ক্রিকেটারদের নিয়ে গড়া ‘এ’ দল নিয়েই ওয়েস্ট ইন্ডিজ সফরে গেছে বাংলাদেশ। সেন্ট লুসিয়ায় দুটি প্রস্তুতি ম্যাচেই বাগড়া বাধিয়েছে বৃষ্টি। প্রথম ম্যাচের পর ড্র হয়েছে দ্বিতীয় ম্যাচেও, দুই ম্যাচেই খেলা হয়েছে এক ইনিংস করে। ‘এ’ দলের অধিনায়ক মোহাম্মদ মিঠুন বলছেন, জয়ের লক্ষ্য নিয়েই গিয়েছিলেন তাঁরা। সেটি পূরণ হয়নি, তবে বোলারদের পারফরম্যান্সে খুশি তিনি। বিশেষ করে মৃত্যুঞ্জয় চৌধুরীর বোলিংয়ে মুগ্ধ হয়েছেন মিঠুন।


বেশ কিছুদিন চোটের সঙ্গে লড়াই করা মৃত্যুঞ্জয় প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেটে ফিরেছেন, আলোও ছড়াচ্ছেন। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগেও আলো ছড়িয়েছিলেন বাঁহাতি পেসার। ওয়েস্ট ইন্ডিজে প্রথম ম্যাচে সুযোগ না পেলেও দ্বিতীয় ম্যাচে একমাত্র ইনিংসে ১৪ ওভার বোলিং করেছেন, ৩৮ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট।


দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ ‘এ’ দলের বোলাররা করেছেন ১১৫.১ ওভার, নিতে পেরেছেন ৫টি উইকেট। তবে বোলারদের পারফরম্যান্সে খুশিই হয়েছেন মিঠুন। বিসিবির দেওয়া এক ভিডিও বার্তায় তিনি বলেছেন, ‘আমার মনে হয়, সব মিলিয়ে আজকের দিনে যেহেতু বোলিং ও ফিল্ডিং করেছি। ফিল্ডিং খুব ভালো হয়েছে, আমি খুশি। সঙ্গে সঙ্গে বিশেষত স্পিনাররা, আমাদের দেশে তো স্পিনাররা সব সময় ভালো করে। আজকেও তারা দারুণ বল করেছে। উইকেটে তাদের জন্য খুব একটা সাহায্য ছিল না। তারপরও তারা ধৈর্য ধরে এক জায়গায় বল করেছে, এটা তাদের ইকোনমি দেখলে বোঝা যায়।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও