কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ডাকাতি ঠেকাতে মধুপুরে দূরপাল্লার বাসে ভিডিও রেকর্ডের সিদ্ধান্ত

www.ajkerpatrika.com টাঙ্গাইল প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ২০:৩১

গভীর রাতে বাসে ডাকাতি ঠেকাতে মধুপুরে সব দূরপাল্লার বাসে যাত্রী ও চালকদের নিয়মিত ভিডিও ধারণ করার ব্যাপারে একমত হয়েছে প্রশাসন ও মধুপুর উপজেলা বাস ও মিনিবাস মালিক সমিতি। আজ রোববার দুপুরে উপজেলা ধর্ষণ-ডাকাতি ঠেকাতে করণীয় বিষয় নিয়ে শিক্ষক সমিতির কার্যালয়ে আয়োজিত আইনশৃঙ্খলা সভায় এ নিয়ে আলোচনা হয়। 



গত ২ আগস্ট দিবাগত গভীর রাতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুরে একদল ডাকাত অস্ত্রের বাসে ডাকাতি ও এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। এই ঘটনার দুদিন পর ৫ আগস্ট গভীর রাতে গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি চলন্ত বাসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন আরেক নারী। সারা দেশ আলোচিত এ দুটি ঘটনার পরিপ্রেক্ষিতে সড়কে নিরাপত্তা নিয়ে সভা করল পরিবহন কর্তৃপক্ষ ও প্রশাসন। 



বাস ও মিনিবাস মালিক সমিতি মধুপুর প্রান্ত শাখা ও পুলিশ প্রশাসন আয়োজিত এ সভায় পরিবহন মালিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 



সভায় সভাপতিত্ব করেন বাস-মিনিবাস মালিক সমিতি মধুপুর প্রান্ত শাখার সভাপতি অধ্যক্ষ নাসির উদ্দিন। এতে প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার শাহিনা আক্তার। এ ছাড়া সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন— বাস ও মিনিবাস মালিক সমিতি মধুপুর শাখার সাধারণ সম্পাদক মাসুম হাসনাইন যুবরাজ, মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও