কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খালে, স্বামী-স্ত্রী নিহত

ঢাকা পোষ্ট মহাদেবপুর প্রকাশিত: ১৩ আগস্ট ২০২২, ১৪:৫১

নওগাঁর মহাদেবপুরে মাটিবাহী ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে গেছে। এতে খালের পানিতে ডুবে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শনিবার (১৩ আগস্ট) বেলা ১১টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক সড়কের ভিমপুরে এ দুর্ঘটনা ঘটেছে।


নিহতরা হলেন- জেলার মান্দা উপজেলার কুলিহার গ্রামের আব্দুল খালেকের ছেলে মো. শিমুল হোসেন (৩২) এবং তার স্ত্রী জিনিয়া খাতুন (২৪)। তারা দুজন রাজশাহীতে ব্যবসা করতেন। আজ সকালে রাজশাহী থেকে প্রাইভেট কারযোগে নওগাঁয় আসছিলেন। এ সময় মাটিবাহী ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালের পানিতে পড়ে  প্রাইভেট কারটি ডুবে যায়।


স্থানীয়রা জানান, উপজেলার ভীমপুরে গত কয়েক মাস থেকে একটি আধুনিক সাইলো নির্মাণের কাজ চলছে। সেখানে ১৫ একর জমিতে প্রায় শতাধিক ট্রাক্টর দিয়ে মাটির ভরাটের কাজ করা হচ্ছে। আজও মাটি ভরাটের কাজ করা হচ্ছিল। বেলা ১১টার দিকে ঘটনাস্থলে মাটি বহনের ট্রাক্টরকে পাশ কাটাতে গিয়ে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালের পানিতে পড়ে যায়। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়।


মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম আজম দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাইভেট কারটি উদ্ধারে কাজ করা হচ্ছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও