কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

কালের কণ্ঠ হবিগঞ্জ প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ১৩:২৩

হবিগঞ্জের মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে সুমন মিয়া নামে এক যুবককে হত্যা করা হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করলেও খুনিদের ধরতে পারেনি। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাত ১০টার দিকে নয়াপাড়া বাজারের উত্তর দিকে ধানের ব্রয়লারের কাছে নির্জন স্থানে নিহত সুমনের দুটি পা কেটে ফেলে দুর্বৃত্তরা। খবর পেয়ে মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেন


   পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের আব্দুল হান্নানের পুত্র সুমন মিয়াকে (৩৫) বাড়ি থেকে ডেকে নিয়ে যান পার্শ্ববর্তী বেঙ্গাডোবা গ্রামের তারই পরিচিত তিন যুবক। পরবর্তিতে রাত ১০টার দিকে নয়াপাড়া বাজারের উত্তর দিকে ধানের ব্রয়লারের কাছে নির্জন স্থানে পূর্ব পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা সুমনকে ধারল অস্ত্র দিয়ে কুপিয়ে দুটি পা কেটে ফেলে। খবর পেয়ে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


  স্থানীয় এক জনপ্রতিধিসহ নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, মাদক কারবারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। নিহত সুমন মাদক ব্যবসায় জড়িত ছিলেন এবং মাদক উদ্ধারে পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও