কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাইফের ব্যাটে বিপর্যয় এড়াতে লড়ছে বাংলাদেশ

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ১৩:০২

দুটি চার দিনের ম্যাচ আর তিনটি একদিনের ম্যাচ খেলতে বর্তমানে উইন্ডিজ সফর করছে বাংলাদেশ ‘এ’ দল। যেখানে প্রথম চারদিনের ম্যাচটি ড্র হওয়ার পর এবার দ্বিতীয় ম্যাচে ক্যারিবীয় ‘এ’ দলের মুখোমুখি হয়েছে সফরকারীরা। তবে আগের ম্যাচের মতো এ ম্যাচেও আগে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ ‘এ’ দল।


সেন্ট লুসিয়ায় ম্যাচের দ্বিতীয় দিন শেষে ৫ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৫৭ রান তুলেছে বাংলাদেশ। সাইফ হাসানের দায়িত্বশীল ব্যাটিংয়ে বিপর্যয় এড়াতে লড়ছে টাইগাররা। তিনে নামা এই ব্যাটসম্যান ২১৭ বল খেলে ৬৩ রানে অপরাজিত আছেন।



প্রথম দিনের মতো বৃষ্টির বাধা ছিল বৃহস্পতিবার দ্বিতীয় দিনেও। খেলা শুরু হয় মধ্যাহ্নভোজের পরে। বৃষ্টি থামলে এদিন সাকুল্যে ৫০ ওভার খেলা হয়। যেখানে ৪ উইকেট হারিয়ে ৮৮ রান তোলে মোহাম্মদ মিঠুনের দল। এর আগে ৩৪ ওভারে ১ উইকেটে ৬৯ রানে প্রথম দিনের খেলা শেষ করে বাংলাদেশ ‘এ’ দল।


দ্বিতীয় দিনের খেলা শুরুর পর বেশিক্ষণ টিকতে পারেননি আগের দিনের অপরাজিত ব্যাটসম্যান সাদমান ইসলাম। ১১৮ বলে তার ২৫ রানের ইনিংস থামান অ্যান্ডারসন ফিলিপে। সাইফ ও সাদমান জুটিতে আসে ৪৫ রান। ৭৪ রানে ২ উইকেট হারানো দলকে শক্ত অবস্থানে নিতে পারেননি ফজলে মাহমুদ, মোহাম্মদ মিঠুনরা। ফজলে ৪৭ বলে ১৪ রানে আউট হন। দলীয় ১২৮ রানে ফিরে যান মিঠুন। ১৪ বলে ১৪ রান করেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও