কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাঙ্গুনিয়ায় পুত্রবধূকে হত্যার অভিযোগে শাশুড়ি গ্রেপ্তার

প্রথম আলো চট্টগ্রাম প্রকাশিত: ০৯ আগস্ট ২০২২, ১৭:০০

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় রুমকি দেবনাথ (২৪) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগে শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের নাথপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


গ্রেপ্তার শাশুড়ির নাম প্রভা নাথ (৪৫)। তিনি স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাথপাড়া এলাকার বাদল নাথের স্ত্রী। এর আগে গতকাল রাতে রুমকির ভাই সুকান্ত দেবনাথ বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় বোনের স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে হত্যা মামলা করেন।


মামলার এজাহার থেকে জানা গেছে, বাঁশখালীর সরল ইউনিয়নের সমীর কান্তি নাথের মেয়ে রুমকির সঙ্গে রাঙ্গুনিয়ার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের নাথপাড়া এলাকার বাদল নাথের ছেলে রুবেল নাথের (২৮) প্রেমের সম্পর্ক ছিল। কয়েক বছর আগে তাঁরা বিয়েও করেন। কিন্তু ছেলের পরিবার বিয়ের বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নেননি। বিয়ের পর রুমকিকে তারা নানাভাবে নির্যাতন করত। এর জেরে গতকাল বিকেলে রুমকির সঙ্গে শাশুড়ির ঝগড়া হয়। ঝগড়ার বিষয়টি বিকেলেই রুমকির ভাই সুকান্তকে জানান তাঁর শাশুড়ি। পরে সন্ধ্যায় তিনি আবারও ফোন দিয়ে জানান, রুমকি স্ট্রোক করেছেন, তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে। রাত আটটার দিকে সুকান্ত হাসপাতালে গিয়ে তাঁর বোনের লাশ দেখতে পান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও